সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১০ সেকেন্ড আগে
শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়ক প্রশস্থ করতে মোমেন বাসার দেয়াল ভাঙলেন মেয়র আরিফ

ডেইলি সিলেট ডেস্ক:: সড়ক প্রশস্থ করতে এবার সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনর বাসা হাফিজ কমপ্লেক্স এর দেয়াল ভাঙার কাজ শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)।

গত শনিবার সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিনের বড় ভাই ড. এ কে আব্দুল মুবিন এর কাছে সড়ক প্রশস্থকরণের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ জানালে জনস্বার্থে সড়কের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেন তিনি। এরপর আজ সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

সড়ক প্রশস্থকরণের ধারাবাহিকতার অংশ হিসেবে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বাড়ির প্রধান ফটকের দেয়াল ভাঙার কাজ শুরু হয় বলে জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনর বাসা হাফিজ কমপ্লেক্স এর ভূমি জনস্বার্থে ছেড়ে দেয়া দৃষ্টান্ত হয়ে থাকবে।

এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের পরিবারের সদস্যরা ও সিসিকের উপ সহকারী প্রকৌশলী ইসম্লাুর রহমান সহ অন্যন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: