সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ১৩ মাদকসেবীকে কারাদন্ড ও জরিমানা

ডেইলি সিলেট ডেস্ক:: এসএমপি’র কোতোয়ালী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

গত শনিবার (২৬ জানুয়ারী) রাত পৌনে ১০টার দিকে র‌্যাব-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতি. পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এএসপি নাহিদ হাসানসহ এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরীর সমন্বয়ে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন এলাকা থেকে ১২০ গ্রাম গাঁজাসহ ১৩ মাদক সেবনকারীকে আটক করে র‌্যাব।

আটককৃতদের প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং সর্বমোট ১২৩০ টাকা জরিমানা করা হয়েছে।

দণ্ডপ্রাপ্ত মাদকসেবীরা হল- মোঃ সুমন মিয়া (২৫), আব্দুল কাদির (৩০), রনি আহমেদ (২৮), শাহীন আহম্মদ (২৮), আব্দুল ওয়াহিদ (৩৫), মনি রায় (২৭), মোঃ ইউনুস (২৫), সুমন মিয়া (৩০), মোঃ মুমিন মিয়া (৩০), ফিরোজ মিয়া (১৯), মোঃ আসকর আলী (৩০), সুমন দাস (২০) ও জামিল আহমদ (২০)।

সোমবার র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানান। উদ্ধারকৃত আলামত ধ্বংস এবং সাজাপ্রাপ্ত মাদকসেবীদেরকে সিলেট জেলা কারাগারে প্রেরণ ও জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: