সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের পার্টিতে ভবনের ছাদ ধসে নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক:: দক্ষিণ আমেরিকার দেশ পেরুতে একটি বিয়ে বাড়ির ভবনের দেয়াল ও ছাদ ধসে অন্তত ১৫ জন নিহত ও আহত হয়েছেন আরও ৩৪ জন। দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চলীয় একটি এলাকার একটি বিয়ে বাড়িতে পার্টি চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে, গত ২৭ জানুয়ারি এক হোটেলে বিয়ে পার্টিতে উপস্থিত অতিথিরা ভবনের ভেতরে নাচগান করছিল। এমন সময় আচমকা ভবনের ছাদ ধসে পড়ে। সবাই যে যার মতো পালাতে শুরু করেন। আর ছাদ ধসে দেয়ালে পড়লে সেই চাপে দেয়ালও ভেঙ্গে পড়ে।

পেরুর দক্ষিণাঞ্চলীয় আন্দেন শহরের একটি হোটেলে এই দুর্ঘটনাটি ঘটে। ভবন ধসের পর স্থাপনার নিচে চাপা পড়ে ভেতরে আটকা পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই নিহত হন অন্তত ১৫ জন। স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদেন জানানো হয়েছে যখন এই দুর্ঘটনাটি ঘটে তখন ওই এলাকায় তুমুল বৃষ্টি হচ্ছিল।

পেরুর ন্যাশনাল সিভিল ডিফেন্স ইনস্টিটিউটের প্রধান জর্জ শাভেজ বলেন, বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের নাচগানের সময় আকস্মিকভাবে ভবনের দেয়াল ও ছাদ ধসের ঘটনা ঘটে। এ সময় আলহামব্রা নামের হোটেলটিতে অন্তত একশ’জন অতিথি উপস্থিত ছিলেন। তাছাড়া ধসে পড়া একটি দেয়ালের পাশেই প্রায় ৫০ জন অতিথি ছিলেন বলে জানান তিনি।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: