সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রকল্পের ফাইল তৈরি করে নিয়ে আসুন – সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ সংবাদদাতা:: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আপনারা ভালো ভালো প্রকল্পের ফাইল তৈরি করে নিয়ে আসুন। আমি চেষ্টা করবো তা সফল করতে। আগামী দিনগুলোতে শুধুই উন্নয়ন হবে।

রোববার সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ বেনারশি মসলিন এন্ড জামদানি সোসাইটির সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত শিল্প পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এম এ মন্নান আরো বলেন, দেশের অনেক উন্নয়ন কাজ এখনও অসম্পূর্ণ রয়েছে। তা সম্পন্ন করতে হবে। সবাই মিলে দেশকে এগিয়ে নিতে হবে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে এবং সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ফজলুর রহমান মিসবাহ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ বেনারশি মসলিন এন্ড জামদানি সোসাইটির সভাপতি মঈন খান বাবলু।

উল্লেখ্য, মাসব্যাপী এ মেলায় রয়েছে একশটি স্টল, ১৫টি প্যাভিলিয়নঅ মেলায় শিশুদের জন্য খেলাধুলার নানা আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে। মেলার প্রবেশ মূল্য রাখা হয়েছে ১০টাকা। তাছাড়া মেলায় রয়েছে আকর্ষণীয় র‌্যাফেল ড্র।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: