সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসি ম্যাজিকে জিরোনাকে হারালো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক:: কোপা দেলরেতে সেভিয়ার বিপক্ষে ০-২ গোলের হারের ক্ষতটা কিছুটা হলেও কমালো লিগ টেবিলের শীর্ষ দল বার্সেলোনা। লা লিগায় কাতালান ক্লাব জিরোনার বিপক্ষে ০-২ ব্যবধানে জয় পেল মেসির দল। মূলত মেসি ম্যাজিকেই এমন জয় এসেছে বার্সার। দলটির হয়ে একটি করে গোল করেন সামেদো এবং মেসি।

লা লিগায় টানা সাত ম্যাচ জয়ের সুখস্মৃতি নিয়ে এদিন জিরোনার মাঠে খেলতে নামে বার্সা। দেম্বেলের ইনজুরির কারণে একাদশে সুযোগ পান কৌতিনহো। মাঠেও তার বিচরণ ছিল দেখার মত। ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় বার্সা।

নবম মিনিটে মেসি পাস দেন আলবাকে। স্প্যানিশ এই লেফট ব্যাক বা পাশ থেকে ক্রস করলে জিরোনার ফুটবলারের পায়ে লেগে সামেদোর কাছে আসলে তিনি সেটিকে গোলে পরিণত করেন।

১৫ মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল জিরোনা। কিন্তু আলকালা গোল করতে ব্যর্থ হন। এর ঠিক দু মিনিট পরেই কৌতিনহোর শট রুখে দেন জিরোনার গোলরক্ষক। প্রথমার্ধ শেষ হওয়ার দু মিনিট আগে টের স্টেগান দুর্দান্তভাবে হ্যাটট্রিক সেভ করে বার্সাকে ম্যাচে টিকিয়ে রাখেন।

বিরতি থেকে ফিরে আরও গোছালোভাবে খেলতে থাকে বার্সা। ৫২ মিনিটেই স্বাগতিকরা ১০ জনের দলে পরিণত হয়। এসপিনোসা দ্বিতীয় হলুদ কার্ড পেলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি।

একজন খেলোয়াড়ের এডভান্টেজ নিয়ে ৬৯ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন দলের প্রাণভোমড়া লিওনেল মেসি। জর্দি আলবার ক্রস থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে চিপ শটে গোল করেন তিনি। মৌসুমে লা লিগায় এটি তার ১৯তম গোল। এই জয়ে ২১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষেই রইল বার্সা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: