সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় পুলিশ সেবা সপ্তাহ উদ্বোধন

হাবিবুর রহমান- হাবিব, শাল্লা:: সুনামগঞ্জের শাল্লা থানার আয়োজনে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষে ২৭ জানুয়ারী রবিবার শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামের নেতৃত্বে থানা চত্বর থেকে একটি শুভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে থানা গেইটের সামনে জমায়েত হয়।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম। বলেন, পুলিশ জনগনের বন্ধু, অপরাধীদের জন্য আতষ্ক। পুলিশকে ভয় পাবার কিছু নেই। প্রয়োজনে আপনারা ৯৯৯ ফোন করে দ্রুত সেবা নিতে পারেন।

তিনি জনগণকে প্রাপ্ত তথ্য দ্রুত থানাকে অবহিত করনের লক্ষ্যে অনুরোধ করেন এবং বাংলাদেশ কে বিশ্বের দরবারে মডেল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করতে পুলিশ জনতা হাতে হাত রেখে কাজ করার দৃর প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, শাল্লা থানার পুলিশের বিভিন্ন অফিসার ও সদস্য, রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,স্থানীয় জনসাধারণ সহ প্রমুখ মিডিয়া কর্মী গণ উপস্থিত ছিলেন।

২৭ জানুয়ারী থেকে ২ ফেব্রুয়ারী ২০১৯ সপ্তাহ ব্যাপী পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে পুলিশের টহল বৃদ্ধি, মাদক বিরোধী সচেতনতামূলক প্রচারণা, জনগণকে তথ্য প্রদানে উৎসাহিত করন, মাদক জূয়া নির্মূলে জিরো টলারেন্স নিতি তরান্বিত করা বিভিন্ন সেবা মূলক কার্যক্রমের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে শাল্লা থানার অফিসার ইনচার্জ স্থানীয় সাংবাদিকদের জানান।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: