সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদ থানা পুলিশের সেবা সপ্তাহ পালন

পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ জালালাবাদ থানার উদ্যোগে রোববার সকাল ১১টায় র‌্যালী বের করা হয়। পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ জালালাবাদ থানার উদ্যোগে রোববার সকাল ১১টায় র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি জালালাবাদ থানা থেকে শুরু হয়ে কুমারগাও বাস-স্টেশন পয়েন্ট হয়ে তেমুখির একটি অভিজাত কমিউনিটি সেন্টারে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ। র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশফাক আহমদ।

এসময় এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. এহছান উদ্দিন চৌধুরী (পিপিএম) বলেন, পুলিশ জনগণের বন্ধু। জনগণের দূরগোড়ায় সেবা পৌছে দিতে পুলিশ কাজ করে যাচ্ছে। দুর্নীতি ও মাদকের ছোবল থেকে জাতিকে রক্ষা করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে। জনগণের সহযোগীতায় দুর্নীতি ও মাদক থেকে জাতিকে রক্ষা করা সম্ভব। তিনি বলেন, বাংলাদেশ পুলিশ “পুলিশ সেবা সপ্তাহ ২০১৯” উদযাপন উপলক্ষ্যে রোববার ২৭ জানুয়ারি থেকে ২ ফেব্র“য়ারি পর্যন্ত বিভিন্ন রকম সেবামূলক কার্যক্রম গ্রহণ করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। সিলেট নগরবাসী যাতে উন্নত সেবা পায় সে ক্ষেত্রে মেট্রোপলিন পুলিশ জনগনের দোরগোড়ায় এ সমস্ত সেবা পৌছানোর লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জালালাবাদ থানার অফিসার্স ইনচার্জ শাহ মো. হারুন অর রশীদ, হাটখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাহিদ আলী, মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু মিয়া, শিবের বাজার ফাড়ির ইনচার্জ অঞ্জন কুমার দাস, আওয়ামীলীগ নেতা সুদী দেব, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুজেল আহমদ তালুকদার, আজিজ মিয়া, কমিউনিটি পুলিশের সভাপতি মহি উদ্দিন, ফুল মিয়া, এসআই মুহাম্মদ খাইরুল বাশার, সুমন কুমার শিল, নাহার, আশরাফুল সিদ্দিক, পরিমল চন্দ্র দাস, বিমল চন্দ্র দে, অমিত সাহা, আতিকুর রহমান, লোকমান হোসেন, কাজী জালাল উদ্দিন, বাহার উদ্দিন, শাহনাজ আক্তার, টিএসআই আবুল কালাম, এএসআই সাইদুর, মোস্তফা, বোরহান উদ্দিন, এনামুল করিম, আল আমিন, মামুন ইবনে হেলাল, আবুল কালাম আজাদ, নাহিদ, জগদীশ, এটিএসআই খুশ চন্দ্র প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: