সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী ঘোষণা, কাউন্সিলর সমন্বয়ে কমিটি

নিউজ ডেস্ক:: আসন্ন তিন পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করেছে দলটি। একই সঙ্গে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৬টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের সমন্বয় করতে একটি কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে গণভবনে সাংবাদিকদের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, তিনটি পৌরসভা ও ২৯টি ইউনিয়নের প্রার্থী ঘোষণা করা হয়েছে। পটুয়াখালী সদর পৌরসভার জন্য কাজী আলমগীর, খুলনার কালীগঞ্জের জন্য আশরাফুল আলম ও বরগুনা আমতলী পৌরসভায় মেয়র পদে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান।

বৈঠকের উপস্থিত নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, যৌথসভায় মূলত চারটি এজেন্ডা নিয়ে নেতাদের সঙ্গে আলোচনা করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংরক্ষিত নারী আসন, আসন্ন উপজেলা নির্বাচন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন এবং কিশোরগঞ্জ-১ আসনের পুনঃনির্বাচন নিয়ে মূলত কথা হয়। পাশাপাশি আগামী ২ ফেব্রুয়ারির আমন্ত্রণ নিয়েও কথা হয়।

নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে অংশ নেয়া রাজনৈতিক দলগুলোর শীর্ষ নেতাদের আগামী ২ ফেব্রুয়ারি গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইসব দলের নেতাদের কাছে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে।

বৈঠক সূত্র জানায়, ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের কাউন্সিলরদের সমন্বয় করার জন্য আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বিপ্লব বড়ূয়াকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: