সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অটোরিক্সা যাত্রী-চালকদের নিরাপত্তায় বিষয়ক সচেনতামূলক সভা

সিলেট জেলা অটোরিক্সা-সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর উদ্যোগে চালকদের সচেতনতার উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত ৮টায় সংগঠনের টুকেরবাজার কার্যালয়ে এ সভা হয়।

উক্ত সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি জাকারিয়া আহমদ বলেন, অটোরিক্সা চালকদের সতর্কতার সাথে গাড়ি চালাতে হবে। যেকোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে পুলিশের সতর্কবাণী অনুসরণ করতে হবে। চালকদের ট্রাফিক আইন সম্পর্কে সচেতন হয়ে গাড়ি চালাতে হবে। তাছাড়া তিনি যাত্রীদের উদ্দেশ্যে বলেন, তারা যে অটোরিক্সায় উঠবেন আগে থেকেই তার নাম্বার যেন লিখে নেন। তাতে করে যে কোন অনাকাঙ্খিত ঘটনা প্রতিরোধ সংশ্লিস্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা সম্ভব হবে। তিনি চালকদের উদ্দেশ্যে বলেন, গাড়ি চালানোর সময় গাড়ির প্রয়োজনীয় কাগজ, ড্রাইভিং লাইনেন্স ও পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে। যাতে ট্রাফিক পুলিশ চাওয়া মাত্রা তা প্রদান করা হয়। গাড়িতে সন্দেহভাজন যাত্রী তুলতে বিরত থাকবেন। তিনি যে কোন প্রয়োজনে পুলিশের স্মরণাপন্ন হওয়ার জন্য যাত্রী ও চালকদের প্রতি আহবান জানান।

জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সম্পাদক শিবলী আহম্মদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি মো. আব্দুল হামিদ, সহ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, সহ সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, সদস্য মো. ছমির আলী, মো. কালা মিয়া, মো. নেছার আহমদ, মো. আল আমিন, মো. আলমগীর হোসেন, মো. আবু তালেব সামসুল হক সমছু, মুরাদ আহমদ প্রমুখ। এছাড়াও সিএনজি স্ট্যান্ডের সকল ম্যানেজার ও শ্রমিকবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: