সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী আটক

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার) ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ছনগাঁও মাধবটিলা এলাকায় সংঘটিত একটি হত্যা মামলার ৪ বছর পর এক পলাতক আসামী হবিব মিয়া (৪৫)-কে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার আদমপুর ইউনিয়নের রাজকান্দি কামারছড়া এলাকার শরিফ উল্যার ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এএসআই মো. হুমায়ন আহমেদ, এএসআই আনিছ আহমেদ, তোফাজ্জল হোসেন ও এএসআই সুষেন চন্দ্র দাশ এর যৌথ নেতৃত্বে একদল পুলিশ শনিবার (২৬শে জানুয়ারি) ভোর রাতে আলিনগর ইউনিয়নের ডবলছড়া খাসিয়া পুঞ্জির বকশী টিলা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার ওই আসামীকে আটক করে। সে বিগত ২০১৫ সালের বাংলাদেশ দন্ডবিধির ৩০২/৩৪/১৪৩/৩৪২/৩২৩/৩২৫/৩০৭/৩০২/১১৪ ধারায় কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলায় এবং আদালতের জিআর- ১৪৫/১৫ (কমল) নং মামলার ফেরারী আসামী । হত্যাকান্ডের পর দীর্ঘ ৪ বছর সে আত্মগোপেনে ছিল ।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান পলাতক আসামী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীকে শনিবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর উপজেলার আদমপুর ইউনিয়নের পুর্ব জালালপুর গ্রামের মৃত মুহিম মিয়ার পুত্র আব্দুর রাজ্জাক (৩৮)-কে কদর মিয়ার নেতৃত্বে ছনগাঁও গ্রামের মাধবটিলায় নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। এ ঘটনায় এদিন রাতেই নিহতের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে কদর মিয়াকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে এ সময় এ ঘটনায় পুলিশ পাঁচজন আসামীকে আটক করে আদালতে সোর্পদ করা হয়েছিল। এরা কয়েক মাস জেল কাটার পর জামিনে বেরিয়ে আসে। পুলিশ হত্যাকান্ডে জড়িত মোস্তফা নামের আরেক আসামীকে গত ২০১৮ সালে আটক করে আদালতে সোপর্দ করেছিল। সর্বশেষ ২০১৯ সালে এসে হত্যাকান্ডের পর দীর্ঘ ৪ বছর আত্মগোপনে থাকা হবিব মিয়াকে শনিবার ভোরে গ্রেফতার করে। বাকি আসামী পলাতক রয়েছে বলে জানা যায়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: