সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার কাজ চলছে- ছাতকে মাহবুবুল আলম হানিফ

ছাতক প্রতিনিধি::
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। বিগত আওয়ামী সরকারের সময়ে দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে। যার ফলে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে জনগন আওয়ামী লীগকেই ভোট দিয়েছে। তিনি বলেন, বিএনপি জনগনের কাছে ভোট চাওয়ার সুযোগ পায়নি। তারা বিগত দিনে ক্ষমতায় থেকে দেশের জনগনের সম্পদ লুট করেছে। খালেদা জিয়া সরকারে থেকে ছেলেকে দিয়ে হাওয়া ভবন তৈরি করে ছিলেন। হাওয়া ভবন থেকেই পরিকল্পনা করে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা-কর্মীকে হত্যা করা হয়েছিল। দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছিল তারা। তাদের ক্ষমতার পাঁচ বছরে একটি কর্ম ও দেখাতে পারবে না, যা দেশের কল্যাণের জন্য তারা করেছে। কাজেই জিয়া পরিবার দেশে একটি অভিশপ্ত পরিবারে পরিণত হয়েছে। দেশের মানুষ এ পরিবারের কাউকে আর ক্ষমতায় দেখতে চায় না। বিগত নির্বাচনেও জনগন তাদেরকে প্রত্যাখান করেছে। তিনি মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেন, যে ক’টি আসন বিএনপি পেয়েছে তাদের শপথ নিয়ে সংসদে আসার সুযোগ করে দিন। এতে জনগন আপনাদের কিছুটা হলেও ভাল পাবে। শনিবার বিকেলে ছাতক হাই স্কুল মাঠে ছাতক-দোয়ারা আওয়ামী লীগ আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান বক্তার বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, প্রধানমন্ত্রী সবসময় হাওর বাসীর পাশে আছেন। একনেক’র প্রথম সভায় দেশের আটটি প্রকল্পের মধ্যে সুনামগঞ্জের ছাতক ও দোয়ারায় ১শ’ ১১ কোটি টাকা ব্যয়ে ৯ টি ব্রীজ নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। সুনামগঞ্জে আরো উন্নয়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর বাসীর প্রতি আন্তরিক রয়েছেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রসিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. রাজ উদ্দিন, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. খায়রুল কবির রুমেন, যুগ্ম সম্পাদক এড. নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা আওয়ামীলীগ নেতা করুণা সিন্দু চৌধুরী বাবুল, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী বীর প্রতিক, ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, দোয়ারা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমদ তারেক, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, আমিরুল হক, আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, রফিকুল ইসলাম কিরণ প্রমূখ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুল খালিক ও গীতা পাঠ করেন দোলন চন্দ্র শর্মা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: