সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকারি-বেসরকারি সব সেক্টরে দুর্নীতির বিরুদ্ধে অভিযান -মাহবুব উল আলম হানিফ

সুনামগঞ্জ সংবাদদাতা:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দুর্নীতি নির্মূলের জন্য প্রধানমন্ত্রী কঠোর অবস্থান নিয়েছেন। সরকারি-বেসরকারি সব সেক্টরে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে। দুর্নীতি দু’এক বছরের মধ্যে একেবারে কমিয়ে আনার চেষ্টা চলছে। যদিও দুর্নীতি একেবারে নির্মূল করা সম্ভব নয়, তবুও অভিযান চলবে।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লজ্জাজনক ভরাডুবির কারণে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে অংশ নিতে ভয় পাচ্ছে বিএনপি। বিএনপি যদি এই নির্বাচনে অংশ না নেয় তাহলে এটা হবে তাদের জন্য ভুল সিদ্ধান্ত। এমন সিদ্ধান্তের কারণে রাজনীতি থেকে ছিটকে পড়বে তারা। তাদের আশঙ্কা হয়তো তাদের জন্য আরেকটি লজ্জাজনক পরাজয় অপক্ষো করছে। নির্বাচন থেকে দূরে সরে লাভ নেই। তাদের উচিত নির্বাচনে অংশ নেয়া।

শনিবার দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলা স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এ সময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক উপস্থিত ছিলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করাই আমাদের প্রধান কাজ। পরে নির্বাচনী ইশতেহারে দেয়া প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করা হবে। প্রধানমন্ত্রীর জাতীয় ঐক্যের আহ্বানে সাড়া দেয়া উচিত সবার।

হানিফ আরও বলেন, একজন সংসদ সদস্য জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন, জনগণের কথা বলার জন্য, দেশের কথা বলার জন্য। সেই হিসেবে একজন সংসদ সদস্য শপথ নিতে বাধ্য। শপথ নেয়ার সময় শেষ হয়ে যায়নি। বিএনপি ও ঐক্যফ্রন্টের যারা সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তারা প্রত্যেকে শপথ নেবেন এবং সংসদে কথা বলবেন- বলে আশা রাখি আমরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: