সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এই দেশে শেখ হাসিনা ছাড়া আর কোন বিকল্প নেই — পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ সংবাদদাতা ::

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সারা বাংলার মানুষ গত ৩০ ডিসেম্বর ব্যালটের মধ্যেমে পরিস্কার জানিয়ে দিয়েছেন এই দেশে শেখ হাসিনা ছাড়া আর কোন বিকল্প নেই। তাই শক্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগকে এবং সংগঠনের সভানেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছেন। বাংলার জনগন, খেটে খাওয়া মানুষ, কৃষক, শ্রমিক, মুজুরসহ গ্রামেগঞ্জে যারা মূলত বাস করেন তারাই ১৯৭১ সালে জাতির পিতার আহবানে সাড়া দিয়ে হাতে অস্ত্র তুলে নিয়ে আমাদের চরম শত্রু পাকিস্থানী হানাদার বহিনীকে পরাজিত করে মাতৃভূমি বাংলাদেশকে স্বাধীন করেছিল।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ জেলা পরিষদ কর্তৃক আয়োজিত গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানসহ জেলার ৫টি আসনের সংসদ সদস্যরাও উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, বলেন আজ বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্ব মহাকাশে স্যাটেলাইন উৎক্ষেপন করা হয়েছে দ্বিতীয়ও স্যাটেলাইট উৎক্ষেপনের ও পরিকল্পনা করছেন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ স্বাধীনের পর বাংলাদেশে একটিমাত্র বিশ্ববিদ্যালয় ছিল আওয়ামীলীগ সরকারের বিগত দশবছরের শাসনামলে আজ বাংলাদেশে ১৫০টির মতো বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। বিশ্বের কোন দেশ কিংবা কোন গোষ্ঠি কি কোনদিন চিন্তা করেছিল কখনো যে শেখ হাসিনার সরকার দেশের জনগনের নিজস্ব টাকায় ৮ কিলোমিটার পদ্মাসেতু নির্মাণ করবে এবং পায়রার মতো জায়গাতে বিশাল সমুদ্র বন্দর করা হবে কিন্তু শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার বলেই গেল জাতীয় নির্বাচনে দেশের মানুষের বিপুল সমর্থন নিয়ে সরকার গঠন করেছে। তিনি এই হাওরের জেলা সুনামগঞ্জের প্রতিটি অঞ্চলে স্কুল কলেজ বাস টার্মিন্যাল,মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন সহ সার্বিক উন্নয়নের সবার সহযোগিতা কামনা করেন তিনি।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ও রনজিত চৌধুরী রাজনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ,জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ,পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান,সিভিল সার্জন ডা. আশুতোষ দাস,অতিরিক্ত জেলা প্রশাসক এমরান হোসেন, ঢাকা ব্যবসায়ী সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জুর, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান,পৌরসভার মেয়র নাদের বখত,জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড. আপ্তাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শঙঙ্কর দাস,মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমেদ,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমেদ,শামীম আহমেদ চৌধুরী,সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ,ডিবি ওসি মোঃ মোক্তাদির হোসেন চৌধুরী,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপু,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দেযুবলীগ নেতা সিতেন্দ্র কুমার দাস প্রমুখ।

এর আগে পরিকল্পনা মন্ত্রী এককোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে শহরের পুরাতন জেল রোড়ে জেলা মুক্তিযোদ্ধা ভবণের সামনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভবণ নির্মাণ কাজের উদ্বোধন করেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: