সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটেনে ওল্ডহ্যাম কাউন্সিল নির্বাচনে প্রার্থী হলেন সুনামগঞ্জের মেয়ে রুজি

নিউজ ডেস্ক:: আসন্ন ব্রিটেনের ওল্ডহ্যাম কাউন্সিল নির্বাচনে প্রার্থী হয়েছেন বাংলাদেশের মেয়ে রুজি সুরজান। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌরশহরের ভবানীপুর এলাকার যুক্তরাজ্য প্রবাসী হাজী সফর উল্লার মেয়ে রুজি সুরজান প্রথমবারের মতো কোল্ডহার্স্ট ওয়ার্ডে লেবার পার্টি থেকে কাউন্সিলর প্রার্থী মনোনীত হয়েছেন।

গত ১৯ জানুয়ারি স্থানীয় ওবিএ মিলেনিয়াম সেন্টারে কোল্ডহার্স্ট ব্রাঞ্চ লেবার পার্টির সিলেকশন মিটিংয়ে সদস্যদের প্রত্যক্ষ ভোটে রুজি সুরজান প্রার্থী মনোনীত হন।

তিনি দীর্ঘদিন ধরে লেবার পার্টির পক্ষে ক্যাম্পেইন করে আসছিলেন। বিশেষ করে স্থানীয় এমপি জিম ম্যাকমান, লন্ডনের মেয়র সাদিক খান ও গ্রেটার ম্যানচেস্টারের মেয়র এন্ডি বার্নহামের ক্যাম্পেইনে সক্রিয় ভূমিকা পালন করেন।

রুজি সুরজান ম্যানচেস্টার মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েট ও মাস্টার্স সম্পন্ন করে ওয়েস্টউড ও কোল্ডহার্স্ট উইমেন অ্যাসোসিয়েশনের ম্যানেজার হিসাবে তিনি কর্মরত আছেন।

যুক্তরাজ্যের হাল্ডহাম বাংলাদেশ সেন্টারের চেয়ারম্যান জগন্নাথপুর পৌরশহরের হবিবপুর এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী নজমুল হোসেন মুঠোফোনে জানান, লেবার পার্টি থেকে আসন্ন ওল্ডহ্যাম কাউন্সিলর নির্বাচনে কোল্ডহার্স্ট ওয়ার্ডের প্রার্থী হিসেবে জগন্নাথপুরের মেয়ে নির্বাচিত হওয়ায় আমরা খুশি হয়েছি। এ খবরে বাঙালি কমিউনিটিতে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। আগামী এপ্রিলের দিকে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তিনি জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: