সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক দুলাল ও নিশান এর সাথে সিলেট প্রেসক্লাবের মতবিনিময়

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহির দুলাল ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান এর সাথে সিলেট প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ক্লাবের কনফারেন্স হলে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির। সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা দেশ- বিদেশে বাংলা গণমাধ্যমের নানা সংকট ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। বিশেষ করে ইউরোপে বাংলা গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের পেশাগত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন বক্তারা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এনামুল হক জুবের ও এম এ হান্নান, সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা, দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আবদুল আহাদ, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য দিগেন সিংহ, ক্লাব সদস্য নৌসাদ আহমেদ চৌধুরী ও ইদ্রিছ আলী।  – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: