সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারেকের সঙ্গে কথা বলে ডিএনসিসি নির্বাচনের সিদ্ধান্ত: ফখরুল

নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচন নিয়ে বিএনপি দলের শীর্ষ নেতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করবে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ বৃহস্পতিবার এ কথা বলেছেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন মির্জা ফখরুল। বনানী কবরস্থানে সকাল সাড়ে নয়টায় তিনি কবর জিয়ারত করেন।

গত মঙ্গলবার নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ ডিএনসিসির মেয়র পদের তফসিল ঘোষণা করেন। আগামী ২৮ ফেব্রুয়ারি এই উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এ প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘উত্তর সিটি করপোরেশন নির্বাচনের তফসিল হয়েছে শুনেছি।সন্ধ্যায় স্থায়ী কমিটির বৈঠক হবে।ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।’

আজ সন্ধ্যায় গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক হবে বলে তিনি জানান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফল প্রত্যাখ্যান ও ‘ভোট ডাকাতির’ অভিযোগ এনে মির্জা ফখরুল এর আগে বলেছেন, তাঁদের অন্যতম জোট ঐক্যফ্রন্ট এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না।

কবর জিয়ারতের সময় মহাসচিবের সঙ্গে ছিলেন, দলের যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা আবদুল লতিফ, আবদুল কুদ্দুস, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: