সর্বশেষ আপডেট : ১ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অদ্ভূত এক ঘটনা ঘটলো ভারত-নিউজিল্যান্ডের ম্যাচে

স্পোর্টস ডেস্ক :: বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়, অনেক সময় খেলা বন্ধ করে দিতে হয় সূর্যের আলো কম থাকলে আলোকস্বল্পতায়ও। তবে সূর্যের আলোর কারণেই খেলা বন্ধ হয়ে গেছে, এমনটা কখনও শুনেছেন?

নেপিয়ারে ভারত আর নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম ওয়ানডেতে এমন অদ্ভূত ঘটনাই ঘটলো। সূর্যের কারণে খেলা বন্ধ রাখতে হলো।

দক্ষিণ আফ্রিকাকে মাত্র ১৫৭ রানে অলআউট করে ব্যাটিংয়ে নেমেছিল ভারত। বিনা উইকেটে ৪১ রান নিয়ে বিরতিতে গিয়েছিল তারা। বিরতির পর মাত্র এক ওভার খেলা চলল, এরপর সূর্যের কারণে আবারও বন্ধ করে দিতে হলো ম্যাচ।

না, ভুল শুনছেন না। নেপিয়ারের ম্যাকলারেন পার্ক মাঠে সূর্যটা এমন অবস্থানেই দাঁড়িয়েছে যে সেটার আলো সরাসরি পড়ছে ব্যাটসম্যানের চোখে। তাতে বাধ্য হয়েই খেলা বন্ধ করে দিতে হয়েছে।

এই মাঠে অবশ্য এমন ঘটনা এবারই প্রথম নয়। বছর দুই আগে বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার একটি টি-টোয়েন্টি ম্যাচে একই কারণে কিছুক্ষণ ম্যাচ বন্ধ রাখতে হয়েছিল। চলতি বছরের ১৯ জানুয়ারি ঘরোয়া সুপার স্ম্যাশ ম্যাচেও এমন ঘটনা ঘটে।

তবে দক্ষিণ আফ্রিকান আম্পায়ার শন জর্জ এমন ঘটনা দেখে অবাক। জানালেন, ১৪ বছরের আম্পারিং ক্যারিয়ারে সূর্যের কারণে খেলা বন্ধ হতে দেখেননি তিনি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: