সর্বশেষ আপডেট : ৪০ সেকেন্ড আগে
শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় জুয়ার আসরে পুলিশের অভিযান : ১২ জুয়াড়ি গ্রেফতার

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় সোমবার রাতে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে পুলিশ ১২ জুয়াড়িকে গ্রেফতার করেছে। উপজেলার তালিমপুর ইউপির টেকাহালী গ্রামের নজরুল ইসলামের বাড়ির পিছনের বাগানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় জুয়াড়ীদের নিকট থেকে জুয়ার সরঞ্জাম ও ৭৮৮৫ টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে গ্রেফতার জুয়াড়ীদের আদালতে সোপর্দ করেছে পুলিশ। এরা হল টেকাহালী গ্রামের আব্দুল হাকিমের ছেলে মো. নজরুল ইসলাম (৪৩), আব্দুস সহিদের ছেলে নিজাম উদ্দিন (৩৫), শাহজাহান মিয়ার ছেলে কবির (৩৫), ময়না মিয়ার ছেলে তাজুল ইসলাম (৪০), মহদিকোনা গ্রামের আলী হোসেনের ছেলে আব্দুল হক (৩১), আইন উল্লার ছেলে দুলাল (৩৯), ইসমাইল আলীর ছেলে ওয়াহিদ (২৫), আইন উদ্দিনের ছেলে হারি আহমদ (২৫), ছত্তার আলীর ছেলে মনু মিয়া (৪৭), আব্দুল মান্নানের ছেলে আব্দুস সামাদ (৩৫), পশ্চিম গোপালপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আব্দুল আহাদ (২৭) ও বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার আফজাল মিয়ার ছেলে ইদন মিয়া (৩৫)।

থানা পুলিশ সুত্র জানিয়েছে, সোমবার দিবাগত রাতে তালিমপুর ইউনিয়নের টেকাহালী গ্রামের নজরুল ইসলামের বাড়ির পিছনের বাগানে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ও মিন্টু চৌধুরীর নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। এ সময় প্রকাশ্যে অর্থের বিনিময়ে জুয়া খেলার অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়। তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম ১০৪টি তাস, ১৩টি ঘাপলা গুটি ও ৭৮৮৫ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সনের জুয়া আইনের-৪ ধারায় মামলা করেন।

থানার অপারেশন অফিসার (উপ-পরিদর্শক) প্রভাকর রায় জানান, ‘গ্রেফতারকৃত ১২ জুয়াড়ীকে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: