সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন : মাঠ চষে বেড়াচ্ছেন আ.লীগ নেতা জাহাঙ্গীর আলম

বিশেষ প্রতিবেদক ::
উঠান বৈঠক, মতবিনিময়, দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ব্যস্থ সময় কাটাচ্ছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম।

এছাড়া তাঁর পক্ষে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন এলাকায় মতবিনিময়-উঠান বৈঠক করছেন।

সিলেটের সীমান্তবর্তী প্রাকৃতিক সম্পদে ভরপুর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম কর্মী সমর্থকদের নিয়ে গ্রাম থেকে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে নারী-পুরুষসহ নানা বয়সের মানুষের সাথে কৌশল বিনিময় করে মাঠ চষে বেড়াচ্ছেন। পাশাপাশি নৌকা প্রতীকের পক্ষে সকলের সমর্থন ও সহযোগীতা চাচ্ছেন।

তৃণমুলের রাজনীতি করে উঠে আসা জাহাঙ্গীর আলম কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি কাঁঠাল বাড়ি চৌমুহনী বাজার দাখিল মাদ্রাসা ও কোম্পানীগঞ্জ উপজেলা সদর মডেল উচ্চবিদ্যালয়ের সভাপতি দায়িত্ব পালন করেছেন। ২০০৩ সাল হতে তিনি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন এবং তিনি ধুলিয়া সাতবিলা পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও সিলেট ষ্টেশন ক্লাব ও সিলেট ক্লাবের সদস্য।

উল্লেখ্য, ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এমএ ডিগ্রি অর্জনকারী আওয়ামী লীগ নেতা, শিক্ষানুরাগী জাহাঙ্গীর আলম ২০০৯ ও ২০১৪ সালে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করে সামান্য ভোটের ব্যবধানে হেরে যান। কোম্পানীগঞ্জে তিনি একজন সৎ, পরিচ্ছন্ন ও গরীব দুঃখি মানুষের বন্ধু হিসেবে পরিচিত।

চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, জনপ্রতিনিধি না হয়েও বিগত দিনে মানুষের পাশে ছিলাম, বর্তমানেও আছি। তিনি বলেন, মানুষের সুখ-দু:খে সবসময় পাশে থাকতে চাই। মানুষের ভালবাসা থেকেই আবারও উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হতে চাই।

জাহাঙ্গীর আলম আশা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে উপজেলাবাসীর সেবা করার সুযোগ দেবেন। এজন্য তিনি উপজেলাবাসীর দুআ ও সহযোগীতা কামনা করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: