সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির বাংলা বিভাগে নবীন বরন অনুষ্ঠান

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নতুন শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ সমিতির আয়োজনে একাডেমিক ভবন ‘বি’ এর বাংলা বিভাগের এর ৪০৬ নম্বর রুমে এই নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলা বিভাগ সমিতির আয়োজনে নবীনবরণ অনুষ্ঠানে বিভাগীয় প্রধান ও বাংলা বিভাগ সমিতির সভাপতি অধ্যাপক আশরাফুল করিমের সভাপতিত্বে সিনিয়র অধ্যাপক আব্দুর রহিম, অধ্যাপক ফারজানা সিদ্দিকা, অধ্যাপক রিজাউল ইসলাম, অধ্যাপক ফয়জুল হক,অধ্যাপক শিরিন আক্তার সরকার, সহযোগী অধ্যাপক জফির সেতু, সহকারী অধ্যাপক ও সমিতির কোষাধ্যক্ষ সরকার সোহেল রানা, সহকারী অধ্যাপক মাসুদ পারভেজ, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, প্রভাষক সঞ্জয় বিক্রম, প্রভাষক আবুবকর সিদ্দিক, প্রভাষক আঞ্জুমান আরা, প্রভাষক মনিরুল ইসলাম, সহ-সভাপতি এমদাদুল হক মিলনসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

নবীনবরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের বাংলা বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। বিভাগ সম্পর্কিত পরিচয়সহ পাঠ্যসূচি এবং অন্যান্য বিষয়গুলো শিক্ষার্থীদের মাঝে পরিচিত করিয়ে দেওয়া হয়। এছাড়াও উপস্থিত বক্তরা নবীনদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: