সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদলি মেসিতে সহজ জয় বার্সার

স্পোর্টস ডেস্ক:: বেঞ্চ থেকে মাঠে নেমেই বার্সেলোনাকে উজ্জীবিত করে দিলেন লিওনেল মেসি। রোববার ন্যু ক্যাম্পে লিগানেসের বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সা, যার শেষ দুটি গোলেই ছিল আর্জেন্টাইন খুদেরাজের বড় অবদান।

ফিট থাকার পর এই মৌসুমে মাত্র দ্বিতীয়বারের মতো শুরুর একাদশে ছিলেন না মেসি। ৬৪ মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন তিনি। ওই সময় ১-১ সমতায় ছিল ম্যাচ। মেসি নামার পরই বার্সার চেহারা বদলে যায়।

ম্যাচের শুরু থেকে অবশ্য মেসির অনুপস্থিতিতে দারুণ খেলেছেন উসমান ডেম্বেলে। বেশ কয়েকটি আক্রমণ তৈরি করেন তিনি। ম্যাচের ৩২তম মিনিটে গোলও পেয়ে যান।

৩১ মিনিটে ডেম্বেলের থ্রো বল পেয়ে ডানপায়ে শট নিলেও সেটা জালে জড়াতে পারেননি লুইস সুয়ারেজ। তবে পরের মিনিটে ডেম্বেলে নিজেই বার্সার গোলমুখ খুলেন। জর্ডি আলবার কাছ থেকে বল ফাঁকায় পেয়ে ডান পায়ের শটে সেটা জালে জড়িয়ে দেন ফরাসি ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে অবশ্য লড়াইয়ে ফিরেছিল লেগানেস। ৫৭ মিনিটে সতীর্থের পাস ডি-বক্সে বল পেয়ে আলতো টোকায় বার্সা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে পরাস্ত করেন মার্টিন ব্রেথওয়েট।

এর কিছুক্ষণ পরই (৬৪ মিনিটে) কার্লেস আলেনাকে বসিয়ে মেসিকে মাঠে নামান বার্সা কোচ আরনেস্তো ভালভার্দে। পরের সময়টায় মেসিই দলের চেহারা বদলে দিয়েছেন।

৭১ মিনিটে তার ডি-বক্সের বাইরে থেকে নেওয়া বুলেট গতির শট ঠেকিয়ে দিয়েছিলেন লিগানেস গোলরক্ষক। কিন্তু শেষরক্ষা হয়নি। ছুটে যাওয়া বল আলগা টোকায় জালে পাঠিয়ে দেন লুইস সুয়ারেস।

অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে আরও এক গোল করে লিগানেসের দুঃখ বাড়ান মেসি। আলবার সঙ্গে ওয়ান টু ওয়ান পাসে ডি-বক্সের মধ্যে ঢুকে ডান পায়ের শটে গোল করেন আর্জেন্টাইন খুদেরাজ।

এ নিয়ে ২০ ম্যাচের মধ্যে ১৪টিই জিতলো বার্সেলোনা। এর সঙ্গে চার ড্র মিলিয়ে ৪৬ পয়েন্ট নিয়ে তারা আছে লা লিগার তালিকায় শীর্ষে। দুইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আর তিনে আছে রিয়াল মাদ্রিদ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: