সর্বশেষ আপডেট : ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন

নিউজ ডেস্ক:: গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ভুগইল কান্দি গ্রামে বিয়ের দাবীতে এক প্রেমিকার অনশন করছেন। তিন বছরের প্রেম শেষে ঢাকায় পালিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর সংসার করার পর ২১ দিন পর পালিয়ে যায় প্রেমিক। ঘটনাটি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ভুগইল কান্দি গ্রামের।

জানা গেছে, ভুগইল কান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাসিমের ছেলে আব্দুস সামাদ পার্শ্ববর্তি বাড়ির বাবুল মিয়ার মেয়ের সাথে গত তিন বছর থেকে প্রেম করে আসছিলেন। গত তিন মাস পূর্বে বিয়ের প্রলোভন দেখিয়ে সামাদ মেয়েটিকে নিয়ে পালিয়ে যান ঢাকায়। ঢাকায় তারা একটি বাসায় স্বামী ও স্ত্রীর মত কাটান ২১ দিন। পরে সামাদ পালিয়ে যান। মেয়েটির মা-বাবা অনেক খোঁজাখুজির পর মেয়েকে ঢাকা থেকে উদ্ধার করেন। তাকে উদ্ধারের পর থানায় সামাদের উপর মামলা করার জন্য থানায় বহুদিন থেকে ঘুরেন।

কোনো দিক না দেখে বিয়ের দাবি নিয়ে সোমবার ভোর থেকে সামাদের বাড়িতে অবস্থান করে অনশনের করে প্রেমিকা। এ খবরে গ্রামের শতাধিক মানুষ সামাদের বাড়িতে ভিড় করছে। এছাড়া বিভিন্ন গনমাধ্যম কর্মী সামাদের বাড়িতে সংবাদ সংগ্রহের জন্য ঘঠনাস্হলে উপস্থিত হন। তবে সাংবাদিকের সাথে আলাপকালে সামাদের পিতামাতা এ বিষয়টি অস্বীকার করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্য মোঃ আব্দুল জলিল বলেন- তদন্ত সাপেক্ষে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: