সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডাকাতি চেষ্টার অভিযোগে এসআই আটক

নিউজ ডেস্ক:: টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রবাসীর বাড়িতে ডাকাতিচেষ্টার অভিযোগে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল কদ্দুছসহ পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। গত শনিবার রাতে গেড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গেড়ামারাসহ আশপাশের কয়েকটি গ্রামের মানুষ শঙ্কিত হয়ে পড়েছে।

আটককৃত অন্যরা হলো রংপুরের শহিদুর রহমান ও সাইদুল ইসলাম, মির্জাপুরের কোর্ট বহুরিয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেন, মীর দেওহাটা গ্রামের তমিজ উদ্দিনের (মৃত) ছেলে ফিরোজ মিয়া।

জানা যায়, শনিবার রাত ২টার দিকে সাদা পোশাকে মির্জাপুর থানার এসআই সোহেলের নেতৃত্বে সাত থেকে আটজন যুবক ওই গ্রামের সিঙ্গাপুর প্রবাসী আলমাছ মিয়ার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলে। আলমাছ দরজা না খুলে তাদের পরিচয় জানতে চান। বাইরে থেকে তারা নিজেদের পুলিশ বলে পরিচয় দেয়। তখন ভেতর থেকে আলমাছ পুলিশের কাছে জানতে চান তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা বা অভিযোগ আছে কি না।

এ সময় পুলিশ একাধিকবার দরজা খুলতে বলে। এতে আলমাছের সন্দেহ হলে ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করেন। চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাদের ঘেরাও করে। এ সময় দুই যুবক পালিয়ে গেলেও এসআই সোহেলসহ পাঁচজনকে ধরতে সক্ষম হয় গ্রামবাসী। এ সময় তারা সোহেলের কাছে পুলিশের পরিচয়পত্র ও সরকারের দেওয়া অস্ত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি। খবর পেয়ে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসেন। পালিয়ে যাওয়া দুই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

আলমাছ জানান, তিনি সাড়ে পাঁচ মাস আগে সিঙ্গাপুর থেকে বাড়ি এসেছেন। গভীর রাতে পুলিশ পরিচয়ে দরজায় আঘাত করার পর তিনি আতঙ্কিত হয়ে পড়েন। পুলিশ পরিচয় দিলেও তাদের কথাবার্তায় সন্দেহ হয়। পরে তিনিসহ পরিবারের লোকজন চিৎকার করলে গ্রামবাসী এসে ওই পাঁচজনকে আটক করে।

মির্জাপুর থানা ওসি মিজানুল হক বলেন, ‘সোহেল কদ্দুছের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানো হবে। অন্যদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: