সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে ‘#বিদায়’ স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!

নিউজ ডেস্ক:: চট্টগ্রামের রাউজান উপজেলায় এক তরুণের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তাঁর স্বজনেরা বলছেন, নিজের থাকার ঘরে গলায় ফাঁস দেন তিনি। বিষয়টি টের পেয়ে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

ওই তরুণের নাম সৌরভ কর (১৯)। তিনি হাটহাজারী কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। তাঁর বাবার নাম কাজল কর। তিনি খাতুনগঞ্জে চালের পাইকারি দোকানে কাজ করেন। সৌরভদের বাড়ি রাউজানের চিকদাইর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডে।

সৌরভের স্বজনেরা জানান, বেশ কয়েক দিন থেকে সৌরভ পড়ালেখায় অমনোযোগী ছিলেন। এ নিয়ে তাঁর বাবা-মা তাঁকে বকাঝকা করলে অভিমান করেন। সেই অভিমানকে কেন্দ্র করে রোববার সকালে থাকার ঘরের আংটার সঙ্গে দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে সৌরভ আত্মহত্যা করেন।

এই ঘটনার কিছুক্ষণ সৌরভ তাঁর ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দেন, ‘সেই পুষ্পে এখনো সৌরভ ছড়ায়নি। হয়তো আর কখনো ছড়াবেও না। #বিদায়’ফেসবুকে এই স্ট্যাটাস দিয়ে ফাঁসিতে ঝোলেন এই তরুণ। ছবি ফেসবুক থেকে স্ক্রিনশট নেওয়া

সৌরভকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন বলে জানিয়েছেন রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মোশারফ হোসেন। চিকদাইর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, ‘ছেলেটি খুব মেধাবী ছিল। শুনেছি পড়ালেখার জন্য বকা দেওয়ায় তার মায়ের সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।’

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ বলেন, ওই তরুণের পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই তাঁর লাশ হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ মামলা করেনি।

সূত্র: প্রথম আলো




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: