সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ফিসারীর পারে মাটি কাটতে বাঁধা দেয়ায় হামলায় ১ জন আহত, গ্রেফতার ১

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামে ফিসারীর পারে মাটি কাটতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় একজন আহত হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনায় একজন আসামীকে গ্রেফতার করেছে।

কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামের হাজী মো: শাহাদাৎ হোসেনের জায়গা জমি নিয়ে নিয়ে পূর্ব থেকে একই গ্রামের মৃত ফরজান মিয়ার ছেলে মো: শামিম (৩৫) গংদের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে এশাধিকবার সালিশ বৈঠকও হয়ছিল। পূর্ব বিরোধের জের ধরে গত শনিবার (১৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রাধানগর ও রঘুনাথপুর সাকিনে হাজী মো: শাহাদাৎ হোসেনের মালিকানাধীন ফিসারীর কাটা তারের বেড়া, সিমেন্টের তৈরী পাকার খূঁটি ইত্যাদি ভাংচুর করে ফিসারীতে জোরপূর্ব্বক প্রবেশ করে জাল দিয়ে রুই, কাতলাসহ বিভিন্ন প্রজাতির প্রায় দেড় লাখ টাকার মাছ লুটসহ মোট দুই লাখ টাকার ক্ষতিসাধন করে। এ খবর জানতে পেরে হাজী মো: শাহাদাৎ হোসেন ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে শামীম গংরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হামলা করতে উদ্যত হয়। এ সময় হাজী মো: শাহাদাৎ হোসেনের চিৎকারে পাশ্ববর্তী ছিদ্দেক মিয়া এগিয়ে আসলে শামীম গংরা তাকে কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয়রা আহত অবস্থায় ছিদ্দেক মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় হাজী মো: শাহাদাৎ হোসেন বাদী হয়ে মো: শামীমকে প্রধান আসামী করে ৬ জনের নাম উল্লেখসহ আরো ৫/৬ জনকে অজ্ঞাত করে কমলগঞ্জ থানায় একটি মামলা (নং ১৬, তাং ১৯/০১/২০১৯) দায়ের করেন। মামলার তদন্তকারী অফিসার শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মো: শামীমকে গ্রেফতার করে।
কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে রোববার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: