সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চট্টগ্রামে ইয়াবাসহ দুই রোহিঙ্গা নারী ও দম্পতি গ্রেফতার

নিউজ ডেস্ক:: চট্টগ্রাম নগরে পৃথক অভিযানে ৩ হাজার ইয়াবাসহ তৈয়বা খাতুনকে (২৪) ও ফাতেমা বেগম (৩৭) নামে দুই রোহিঙ্গা নারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। একই সময়ে আরেক অভিযানে ৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ মো. কামাল (৩৮) ও জুথি বেগম (২৫) নামে এক দম্পতিকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। রোববার (২০ জানুয়ারি) সকালে এ তিনটি অভিযান পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক (মেট্রো) শামীম আহমেদ জানান, রোববার সকালে নগরীর বাকলিয়া থানার মেরিনার্স রোড থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তৈয়বা খাতুনকে এবং ৫০০ পিস ইয়াবাসহ ফাতেমা বেগমকে (৩৭) কোতোয়ালি থানার স্টেশন রোড থেকে গ্রেফতার করা হয়। এরমধ্যে তৈয়বা পরিবারের সঙ্গে টেকনাফের লেদা এলাকায় এবং ফাতেমা উখিয়া উপজেলার হোয়াইক্যং গ্রামে বসবাস করেন।

এদিকে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান জানান, নগরীর পাহাড়তলী থানার এ কে খান এলাকায় নুর-এ মদিনা ফিলিং স্টেশনের সামনে থেকে কামাল ও জুথি দম্পতিকে গ্রেফতার করা হয়। তারা সাধারণ পথচারীর মতো রাস্তায় দাঁড়িয়েছিলেন। এ সময় ওই রাস্তা দিয়ে র‌্যাবের গাড়ি দেখে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন ধাওয়া দিয়ে দু’জনকে ধরে ফেলা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ৫ হাজার ৩০০ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের বাড়ি মাদারীপুর জেলায়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: