সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির টিলায় শিশু ধর্ষণের চেষ্টায় বহিরাগত আটক

শাবি প্রতিনিধি ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সৈয়দ মুজতবা আলী ছাত্র হলের পার্শ্ববর্তী টিলায় শিশু ধর্ষণ চেষ্টার অপরাধে আব্দুস সালাম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষার্থীরা। পরে তাকে পুলিশে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আটককৃত সালাম পেশায় ভ্যানচালক। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক থানার পীরপুর গ্রামে। বর্তমানে তিনি সিলেটের আখালিয়ার নয়াবাজার এলাকায় থাকেন বলে জানিয়েছেন জালালাবাদ থানার ডিউটি অফিসার ডিউটি অফিসার এ এস আই সুমিতা সূত্রধর।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুর দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের পার্শবর্তী টিলায় ৬-৭ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের জন্য নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার ও কান্নাকাটি করতে থাকে। কান্না শুনে এলাকাবাসী এবং বিশ্ববিদ্যালয়ের হলের ছাত্ররা এসে শিশুটিকে উদ্ধার করে এবং ঐ ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তি ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেন।

এদিকে ছাত্ররা বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে জানালে সেখানে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম উপস্থিত হয়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন জালালাবাদ থানার পুলিশের কাছে সোপর্দ করেন। সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম বলেন, আমাদের কাছে তার অপরাধের কথা স্বীকার করেন। তখন আমরা তাকে পুলিশের কাছে দেই এবং পুলিশকে বলি যেন তার যথোপযুক্ত শাস্তি হয়।

এবিষয়ে জালালাবাদ থানার ওসি শাহ হারুনুর রশীদ বলেন, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসন তাকে আটক করেছে। তাদের অনুরোধে আমরা তাকে নিয়ে এসেছি এবং এই ব্যাপারে তদন্ত চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: