সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে পাটলাই নদীতে চাদাঁবাজির অভিযোগ দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের পাটলাই নদীতে চাদাঁবাজি করছে সংঘবদ্ধ চক্র লিখিত অভিযোগ তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে শুক্রবার বিকালে দায়ের করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ অর্থ বিষয়ক সম্পাদক মো. রিফাত হাসনাত।

অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলা সীমান্তের বড়ছড়া,চারাগাঁও ও বাগলী ৩টি শুল্ক ষ্টেশন দিয়ে ভারত থেকে এলসি মাধ্যমে আমদানীকৃত কয়লা ও চুনাপাথর নদী পথে বড় নৌকা ও ষ্টিলবডি বোঝাই করে উত্তর শ্রীপুর ইউনিয়নের পাটলাই নদী দিয়ে দেশের বিভিন্ন প্রান্তে পাঠানো হয়। ঐ নদী পথে পরিবহন কৃত ঐসব প্রতি নৌকা থেকে এক হাজার থেকে দেড় হাজার টাকা জোড় পূর্বক র্দীঘ দিন ধরেই চাদাঁ তুলে আসছে স্থানীয় প্রভাবশালী একটি সংঘবদ্ধ মহল। এতে করে সরকারের রাজস্ব আয় ব্যাগত সৃষ্টি হচ্ছে,সাধারন নৌকার মাঝি ও বড়ছড়া,চারাগাঁও,বাগলী ৩টি শুল্ক ষ্টেশনের ব্যবসায়ীদের মাঝে চরম ক্ষোব বিরাজ করছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রিফাত হাসনাত লিখিত অভিযোগ দায়ের করার সত্যতা নিশ্চিত করে বলেন,জনস্বার্থে আমি লিখিত ভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দাখিল করেছি। আমি চাই সব নৌকার মাঝিরা নিরাপদে ও চাদাঁ না দিয়ে নিজের গন্তব্যে চলাচল করুক। এই বিষয়ে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করছি। তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান,চাদাঁবাজির বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়ে একজন। অভিযোগ যাচাই করে এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: