সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিকের অনুমতি ছাড়া নগরীতে কিছু করা যাবে না —- মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক ::
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরীতে ভবন নির্মাণ, বাণিজ্যিক ভবন ও বাসা-বাড়িতে অবৈধভাবে পানির সংযোগ কোনো কিছুই সিসিকের অনুমতি ছাড়া করা যাবে না। যদি এধরণের কিছু কেউ করে থাকেন তবে কঠোর হাতে দা দমন করা হবে। গতকাল বুধবার (১৬ জানুয়ারি) দুপুর থেকে নগরীর হাওয়াপাড়া ও মিরবক্সটুলা এলাকায় অবৈধ পানির সংযোগের বিরুদ্ধে অভিযান করতে গিয়ে এমন মন্তব্য করেন।

মেয়র বলেন, অবৈধ উপায়ে যারা পানির সংযোগ স্থাপন করে পানি পান করেন তা একটি বড় অপরাধ। এ সকল অপরাধ করা থেকে সকলকে বিরত থাকার আহবান জানান আরিফ।
অভিযানকালে অন্তত ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও বেশ কয়েকটি অবৈধ পানির পাম্প জব্দ সহ দুই লক্ষাধিক টাকা আদায় সাপেক্ষে দুই জনকে বৈধ পানির লাইনের অনুমতি প্রদান করা হয়। তারা হচ্ছেন, নগরীর হাওয়াপাড়ার মাহমুদ টাওয়ারকে ১ লাখ ৭২ হাজার ৬০০ টাকা ও সুফিয়া খাতুনকে ২২ হাজার ৮৪৬ টাকা পরিষোধ সাপেক্ষে নতুন করে পানির লাইনের অনুমতি প্রদান করা হয়।
অভিযানের সময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর মো. আজম খান, নির্বাহী প্রকৌশলী মো: রুহুল আলম, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: