সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসী কবি শাহ্ কামাল আহমদ’র দুটি গ্রন্থের মোড়ক উন্মোচন

নিজস্ব সংবাদদাতা ::

জালালাবাদ কবি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের উপদেষ্টা, প্রবাসী কবি শাহ্ কামাল আহমদ এর দুটি গ্রন্থ ‘শেষ বিকেলের মেয়ে’ ও ‘নিরামিষ ভালোবাসা’ এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সিলেটের প্রথম সারির বেশ ক’জন কবি-সাহিত্যিক ও বিশিষ্ট জনের উপস্থিতিতে অত্যন্ত সুন্দর আয়োজনে এই অনুষ্ঠানটি কবির নিজ বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার নজির বাজারস্থ, ধর্মদা পীর বাড়িতে এই অনুষ্ঠিত হয়।

পায়রা প্রকাশ আয়োযিত অনুষ্ঠানে, জালালাবাদ কবি ফোরামের সাধারণ সম্পাদক কবি এম এ আসাদ চৌধুরী সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সভাপতি ও পায়রা প্রকাশের প্রকাশক কবি সিদ্দিক আহমদ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের প্রবীণ কবি ও কথাসাহিত্যিক অধ্যক্ষ কালাম আজাদ। উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন কবি কর্ণেল (অব) সৈয়দ আলী আহমদ।

প্রবীণ কবি ও ছড়াকার আবদুল বাসিত মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি ও গীতিকার সাদেক আহমদ, অধ্যাপক কবি বাসিত ইবনে হাবীব, শাবিপ্রবি’র রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক কবি শাহাদাত চৌধুরী, কবি নাজমুল ইসলাম মকবুল, কবি লিপি খান, কবি পপি রশিদ, কবি মাছুমা টফি একা, ছড়াকার আহসান মাহমুদ প্রমুখ।

এরআগে সকাল ১০টার দিকে কবি শাহ্ কামাল আহমদ ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ভিআইপি লাউঞ্জে পৌঁছিলে তাঁকে ফুলের তুরা দিয়ে শুভেচ্ছা জানায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: