সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট নগরীতে পিঠা উৎসবে নাচে-গানে আনন্দ উচ্ছ্বাস

নিজস্ব সংবাদদাতা ::

শীতের সকালে নগরীতে আবহমান বাংলার ঐতিহ্যবাহী পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। নাচে-গানে আনন্দ মুখর হয়ে উঠে এই পিঠা উৎসব। সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এই পিঠা উৎসবের আয়োজন করা হয়। এই উৎসবে সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নানা প্রকারের পিঠা নিয়ে অংশগ্রহণ করে। পিঠা উৎসবে পিঠার ঘ্রাণে মেতে উঠেন আগত দর্শনার্থী ও শিক্ষার্থীরা। ১৭ জানুয়ারি বৃহস্পতিবার বাংলাদেশ গার্ল গাইড্স সিলেট অঞ্চলের উদ্যোগে ও আঞ্চলিক ট্রেইনার সুফিয়া বেগমের সার্বিক সহযোগিতায় এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন সিলেটের আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়স্থের সভাপতিত্বে ও বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক ও কিশোরী মোহন বালিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কামরুন নাহার শফিকের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি তাসনীম আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের প্রাক্তন জাতীয় কমিশনার জেবা রশীদ চৌধুরী, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সদস্য দোলন খাতুন। উপস্থিত ছিলেন, গাইড জেলা কমিশনার সাহানা জাফরিন রোজী, স্থানীয় কমিশনার সিদ্দিকা খাতুন সহ অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের সকল গাইড ও রেঞ্জার গাইডারগণ উপস্থিত ছিলেন।

পিঠা উৎসবে স্টল প্রদর্শন করে সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ (প্রভাতী), সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ (দিবা), সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের রেঞ্জার ইউনিট, দুর্জয় মুক্ত রেঞ্জার ইউনিট সিলেট, কিশোর মোহন বালিকা উচ্চ বিদ্যালয়, সিলেট বাংলাদেশ ব্যংক স্কুল, লতিফ-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজ, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় লাক্কাতুরা, মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়, কাজী জালাল বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়, শাহজালাল আদর্শ বিদ্যালয়, সিলেট গার্ল গাইডস্ জেলা কমিটি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: