সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর

নিউজ ডেস্ক:: অ্যাপভিত্তিক রাইড শেয়ার ব্যবহারের মাধ্যমে জীবিকা নির্বাহ করা আলোচিত শাহনাজ আক্তার পুতুলের চুরি হওয়া মোটরবাইকটি উদ্ধার করা হয়েছে।বুধবার ভোর রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ওই বাইকটি উদ্ধারের পাশাপাশি আটক করা হয়েছ জোবাইদুল (২৬) নামের এক যুবককে।

পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জনির মোবাইল ট্র্যাক করে ও অন্যান্য তল্লাশি নজরদারি বাড়িয়ে বাইকসহ তাকে আটক করা হয়।তৈয়ব বলেন, বাইক উদ্ধার হয়েছে। বাইক চোর জনি ও বাইকটি বর্তমানে শেরেবাংলা নগর থানায় রাখা হয়েছে।

রাজধানীর খামারবাড়ি এলাকায় মঙ্গলবার দুপুরে প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করে নিয়ে যান ওই যুবক।এ ঘটনায় শাহনাজ আক্তার শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেন।স্মার্টফোনের অ্যাপভিত্তিক সেবা উবারের মাধ্যমে প্রায় এক মাস ধরে মোটরবাইক চালাচ্ছেন শাহনাজ আক্তার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এরই মধ্যে ব্যাপক পরিচিত হয়ে উঠেছেন তিনি। শাহনাজের বাইকটি চুরির পর ফেসবুকে অনেককেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া দিয়ে স্ট্যাটাস দিতে দেখা গেছে।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও জোনের ফেসবুক পেজের এক পোস্টেও শাহনাজের চোরসহ বাইক উদ্ধারের তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘শাহনাজ আক্তার পুতুল প্রতিজ্ঞা করেছিলেন স্কুটিটি উদ্ধার না হওয়া পর্যন্ত তিনি হেলমেট খুলবেন না। ১৪ ঘণ্টার মধ্যে শেরেবাংলা নগর থানা পুলিশ বাইকটি উদ্ধার করেছে।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: