সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নিউজ ডেস্ক:: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পুলিশ কনস্টেবল সোলেমানের বিরুদ্ধে প্রায় তিন বছর এক মেয়ের সঙ্গে প্রেম করে এখন অন্য মেয়েকে বিয়ের অভিযোগ উঠেছে। অন্যদিকে তার প্রেমিকা বিয়ের দাবিতে গত ৫ দিন ধরে ওই কনস্টেবলের বাড়িতে অনশন করছেন।বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের নয়াগাঙের পাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে সোলেমান (২৫) পুলিশের কনস্টেবল পদে চাকরি করেন। বর্তমানে তিনি হবিগঞ্জ পুলিশ লাইনে কর্মরত। সোলেমান তার প্রতিবেশী কলেজছাত্রী এক মেয়ের সঙ্গে প্রায় তিন বছর ধরে প্রেম করে আসছে।

এদিকে সোলেমানের পরিবার অন্য এক মেয়ের সঙ্গে তার বিয়ে ঠিক করেন। গত বুধবার বিয়ের কিছু আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়। ওই দিন রাতে পরিবারের পছন্দের মেয়েকে গোপনে বিয়ে করে বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান সোলেমান।

বুধবার থেকে সোলেমানের বাড়িতে বিয়ের দাবিতে অনশনরত ওই ছাত্রী রবিবার স্থানীয় সাংবাদিকদের বলেন, ‘সোলেমানের সঙ্গে প্রায় আড়াই-তিন বছর ধরে আমার প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসে তিনি আমার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছেন। এখন সোলেমান আমাকে স্ত্রীর মর্যাদা না দেওয়া পর্যন্ত আমি এ বাড়িতেই অবস্থান করব।’

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য শাহ আলম মিয়া বলেন, ‘অনশনরত মেয়েটির সঙ্গে আমি কথা বলেছি। তাকে নিজ বাড়িতে ফিরে যেতেও অনুরোধ করেছি। তবে মেয়েটি বিয়ের দাবিতে অনড় রয়েছে।’

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল বলেন, ‘মুখেমুখে ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেব।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: