সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে কারিকুলাম ডেভেলপমেন্ট বিষয়ক কর্মশালা

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগে কারিকুলাম ডেভেলপমেন্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে শাবি’র পিএমই বিভাগে ১২৩নং রুমে এই কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

রবিবার বিকেল তিনটার দিকে শাবি’র পিএমই বিভাগে অনুষ্ঠিত কারিকুলাম ডেভেলপমেন্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে শাবি’র উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, খুব তাড়াতাড়ি প্রত্যেক বিভাগের জন্য মাল্টিমিডিয়া শ্রেণী কক্ষের ব্যবস্থা করা হবে। শিল্প প্রতিষ্ঠান গুলো কেমন দক্ষতা সম্পন্ন লোক চায় সে অনুযায়ী প্রত্যেক বিভাগের সিলেবাস এবং ভালো মানের ব্রশিউর তৈরি করা হবে। তিন বছরের মধ্যে সিলেবাসে কোন পরিবর্তন করা যাবে না। নতুন ছাত্রদের জন্য একটা Apps দেওয়া হবে যেখানে সকল বিভাগের সিলেবাস থাকবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস এবং রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. মোঃ আশরাফুল এবং পিএমই বিভাগের অধ্যাপক শফিকুল ইসলাম। কর্মশালা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিএমই বিভাগের প্রধান অধ্যাপক ড. মোঃ সাইফুল আলম।

পিএমই বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট কমিটির প্রধান অধ্যাপক ড. মোঃ ফরহাদ হাওলাদারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস বলেন, আমাদের ভিশন হলো শাবিপ্রবি’কে শিক্ষাদীক্ষায় এগিয়ে নেওয়া এবং বিশ্ববিদ্যালয়টিকে দক্ষিণ এশিয়ার মধ্যে প্রথম সারির বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা করা। এজন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক থেকে শুরু করে কর্মচারী পর্যন্ত সকলকে উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: