সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ছিনতাইয়ের ঘটনায় আমেরিকা প্রবাসী আহত

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় সৈয়দ নাহিদ ইলিয়াস নামে এক আমেরিকা প্রবাসী ছিনতাইয়ের শিকার হয়েছেন। ঘটনাটি গত শুক্রবার উপজেলার ভাটেরা ইউনিয়নের মাদ্রাসা বাজারের কাছে ঘটে।

থানায় দায়েরকৃত মামলার বিবরন ও স্থানিয় সূত্রে জানা যায় ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ ইলিয়াস খসরুর ছোট ছেলে সৈয়দ নাহিদ ইলিয়াস ঘটনার দিন বড় ভাইয়ের বৌভাত অনুষ্টানে তার এক বোনকে নিয়ে বাড়ি ফেরার পথে কতিপয় ছিনতাইকারীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে এবং তার পকেটে থাকা ৭শত ইউএস ডলার, নগদ ৭হাজার টাকা, আনুমানিক ৩হাজার ২শত ইউএস ডলার মূল্যের ৩ভরি ওজনের হোয়াইট গোল্ড চেইন সহ সর্বমোট ৩লক্ষ ৭হাজার ৫শত টাকার মালামাল নিয়ে যায়। এসময় ছিনতাইকারীদের আঘাতে নাহিদ ইলিয়াস মারাতœক আহত হোন। পরে স্থানিয়দের সহযোগিতায় আহতকে উদ্ধার করে কুলাউড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর থানায় অভিযোগ করার কারনে ঐদিন সন্ধায় বিবাদি পক্ষের লোকজন বদরুল আলম সিদ্দিকি নানুর নেতৃত্বে ভাটেরা বাজারে প্রবাসী সৈয়দ নাহিদ ইলিয়াসের চাচা, পিতা সহ নিকট আতœীয়দের উপরে হামলা চালায় এতে আরো কয়েকজন গুরুতর আহত হোন। পরে তাদেরকে মারাতœক আহত অবস্থায় কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে কুলাউড়া থানায় ২টি পৃথক মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ২১/২১ ও ২২/২২ তারিখ ১১ ও ১২/০১/১৯।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও মিডিয়া ব্যাক্তিত্ব সৈয়দ ইলিয়াস খসরু জানান ছেলের বিয়ে উপলক্ষে কয়েকদিনের জন্য দেশে এসে উক্ত ঘটনার পর পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেছেন।

কুলাউড়া থানার এসআই ইয়াছিন জানান এ ঘটনায় হান্নান সিদ্দিকি নামে একজনকে গ্রেফতার করে মৌলভীবাজার কোর্টে প্রেরন করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: