সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ কর্মী সারোয়ারের ঘাতক চালককে গ্রেফতারে আল্টিমেটাম, অবরোধ

সিলেট সরকারি কলেজের মেধাবী শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী সারোয়ার খানকে বাস চাপা দিয়ে হত্যাকারী ঘাতক হানিফ পরিবহনের চালকে গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে। রবিবার দুপুরে সিলেট শহরতলীর মেজরটিলা ইসলামপুরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এ আল্টিমেটাম দেয়া হয়।

বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। বেঁধে দেয়া সময়ের মধ্যে চালককে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণারও হুমকি দেন তারা। গত বৃহস্পতিবার শহরতলীর ইসলামপুরে পর্যটকবাহী হানিফ পরিবহনের একটি বাস চাপা দিলে মোটর সাইকেল আরোহী সারোয়ার খান ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় আরেক ছাত্রলীগকর্মী অনিক। দুর্ঘটনার পরই ঘাতক বাস চালক পালিয়ে যায়।
এর প্রতিবাদে রবিবার দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচি পালন করেন স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকার লোকজন। মানববন্ধন পরবর্তী সমাবেশে ঘাতক বাস চালককে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেয়া হয়। এছাড়াও নিহত সারোয়ার খানের পরিবারকে ও আহত অনিককে ক্ষতিপূরণ প্রদান এবং ইসলামপুর এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর সামনে স্প্রিডব্রেকার নির্মাণের দাবি জানানো হয়।

মহানগর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন- স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল হাই জামালী, আল আমিন জামেয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, হযরত শাহজালাল (রহ.) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরঞ্জিত দাস, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, ব্যবসায়ী মোয়াক্কির আহদ সিদ্দিকী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম এ সামাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহেদ আহমদ, সহ নাট্য সম্পাদক ফাহাদ আহমদ রুমেল, জেলা যুবলীগের অর্থ সম্পাদক অপু তালুকদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালীউল্লাহ বদরুল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মিঠু তালুকদার, সঞ্জয় চৌধুরী, এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, হোসেন আহমদ, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম, জিলহাজ চৌধুরী প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা পোষন করে অংশগ্রহণ করেন এমসি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগ, সরকারি কলেজ ছাত্রলীগ, শাহপরাণ থানা ছাত্রলীগ, খাদিমপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, সিলেট এসমি বিশ^বিদ্যালয় কলেজ, সরকারি কলেজ, স্কলার্সহোম স্কুল এন্ড কলেজ, আল আমিন জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়, শাহজালাল উচ্চ বিদ্যালয়, শাহপরাণ উচ্চ বিদ্যালয়, দেবপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার সাধারণ মানুষ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: