সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

শ্রীমঙ্গল প্রতিনিধি:: দুটি পাতা একটি কুড়ির দেশ মৌলভীবাজার। আর এই জেলার অত্যন্ত সুনামধন্য এলাকা পর্যটন শহর চায়ের রাজধানীখ্যাত শ্রীমঙ্গল। শ্রীমঙ্গল শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন করে রাখতে নেই কোন উদ্যোগ। তাতে সুনাম ক্ষুন্ন হচ্ছে শ্রীমঙ্গলের। এখানে প্রতিদিন দেশী বিদেশী পর্যটকরা বেড়াতে আসেন। কিন্তু শ্রীমঙ্গলে বেড়াতে আসা পর্যটকরা এই শহরের তেমন কোন সৌন্দর্য তাদের চোখে পড়ে না। শুধু পর্যটক স্থানসমুহের সৌন্দর্য উপভোগ করেই ফিরে যান। শ্রীমঙ্গল শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে উদ্যোগ নিয়েছেন লন্ডন প্রবাসী এম.এ মতিন।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরস্থ পানসী রেস্টুরেন্টের হলরুমে শ্রীমঙ্গলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন। এতে সভাপতিত্ব করেন দৈনিক খোলাচিঠির সম্পাদক সরফরাজ আলী বাবুল। উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারন সম্পাদক এম ইদ্রিস আলী, সহসভাপতি ইসমাইল মাহমুদসহ শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও সহযোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় এম.এ মতিন বক্তব্যে বলেন শ্রীমঙ্গল শহরের সৌন্দর্য বাড়াতে এবং পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে সব ধরনের সহযোগীতা করবেন। যেভাবে শ্রীমঙ্গল শহরকে সুন্দর পরিচ্ছন্ন রাখা যায় সে ব্যাপারে শ্রীমঙ্গলের সকল শ্রেণি পেশার মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: