সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানে মাতলামি, বেঁধে রাখা হল যাত্রীকে

নিউজ ডেস্ক:: মদ্যপান করে মধ্য আকাশে মাতলামি, যাত্রীদের গালিগালাজ এবং এক পর্যায়ে একজনকে মারধর। সব মিলে হুলস্থূল অবস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে।

ঘটনাটি ঘটেছিল চলতি মাসের ৪ জানুযারি। বিজি-২০২ ফ্লাইটটি লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট হয় ঢাকায় আসছিল। এর ভেতরেই এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিমানের ভিতরে মদ্যপান ওই যাত্রীকে বেঁধে রাখা হয়। গতকাল শুক্রবার দিনভর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার সৃষ্টি করে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, ওই যাত্রী মদপান করে মাতলামি করছিলেন। এক পর্যায়ে তিনি বিমানের এক যাত্রীকে মাথা দিয়ে আঘাত করেন। পরে বিমানের কেবিন ক্রু ও যাত্রীরা মিলে রশি দিয়ে তাকে সিটের সঙ্গে বেধে ফেলে।

ওই যাত্রীর নাম-পরিচয় না জানা গেলেও ভিডিওতে তার কথোপকথন শুনে ধারণা করা হচ্ছে তার বাড়ি সিলেটে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগে মহাব্যবস্থাপক (জিএম) শাকিল মেরাজ  বলেন, ফ্লাইটটি আকাশে থাকা অবস্থায় একজন যাত্রী মদ্যপ ও অপ্রকৃতস্থ অবস্থায় ছিলেন। তিনি অস্বাভাবিক আচরণ করছিলেন। তাকে শান্ত ও নিবৃত করা যাচ্ছিল না। পরে তাকে ফ্লাইটে কোনো রকম আটকে রাখা হয়। ফ্লাইট সিলেটে অবতরণ করার পর আইন-শৃঙ্খলা প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ করা হয়। তার নাম এবং পরিচয় আমার জানা নেই। তবে দেখে ও কথা শুনে বাংলাদেশি অথবা বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের নাগরিক মনে হয়েছে।

উড়ন্ত প্লেনে মদ খেয়ে মারামারি, অতপর রশি দিয়া বাইন্ধা রাখা সিটের সাথে…… এইগুলা আমাদের দিয়াই সম্ভব। সব কিছুই লিমিটের বাইরে করা আমাদের অভ্যাস। একটা সময় মনে হবে বিমান বাংলাদেশ না, কাওরান বাজারের ঘটনা এইটা।

Posted by Tanzir Islam Britto on Friday, January 11, 2019




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: