সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে কোন অন্যায়ের বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের অধ্যাপক আবদুল আউয়াল বিশ্বাস বলেছেন, যে কোন অন্যায়ের বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। আমাদের সবাইকে মানবিক হতে হবে। দেশের নারীদের কর্মক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। আমাদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন করতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষকে ভালোবেসেছিলেন। তাঁর আদর্শ লালন করলে শুধু বাংলাদেশের নয় সারা বিশ্বের মানুষ শান্তিতে থাকতে পারবে।

তিনি শুক্রবার রাতে নগরীর দরগাহ গেইটস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন সিলেট আয়োজিত কার্ড বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, শিক্ষানুরাগী উস্তার মিয়ার সভাপতিত্বে ও বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন সিলেটের সভাপতি, কেন্দ্রীয় কমিটির আজীবন সদস্য সৈয়দ সাইদুল ইসলাম দুলাল এবং সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নুরজাহান হসপিটাল ও হোটেল নুরজাহান গ্রান্ডের চেয়ারম্যান ডা. নাসিম আহমদ, মেট্রোপলিন ইউনিভার্সিটির ব্যবসা ও প্রশাসন বিভাগের প্রধান মো. মাসুদ রানা, সাংবাদিক আবুল মোহাম্মদ, সাংবাদিক গোলজার আহমদ, যুক্তরাজ্য প্রবাসী ভিপি শফিক উদ্দিন, প্রবাসী রেজওয়ান আলী কয়েস, মহিলা বিষয়ক সম্পাদিকা লাবনী পাল তুলি, আসক প্রেসিডেন্ট রকিব আল মাহমুদ, স্বপন কুমার বরাল, বাবুল চন্দ্র পাল, বীরেন্দ্র প্রমুখ। অনুষ্ঠানে পাঁচগুণীজনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: