সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাওর এলাকায় নিরবে শিক্ষার আলো ছড়াচ্ছে আব্দুল মান্নান চৌধুরী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়

হাবিবুর রহমান হাবিব, শাল্লা:: সুনামগঞ্জের শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নের শ্রীহাঈল গ্রামে শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী ২০১৫ সালে তার মরহুম পিতা আব্দুল মান্নান চৌধুরীর নামে একটি নিন্ম মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন।
মরহুম শাল্লা উজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান চৌধুরীর নামে প্রতিষ্ঠিত এ বিদ্যালয়টি ইতিমধ্যে এলাকায় শিক্ষা ক্ষেত্রে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
১০ জানুয়ারী বৃহস্পতিবার অত্র বিদ্যালয়ে আল আমিন চৌধুরীর সাথে স্থানীয় কয়েকজন সাংবাদিকের কথা হলে তিনি বলেন, শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নের শ্রীহাঈল গ্রামে ও তার আশপাশের গ্রামে কোন মাধ্যমিক বিদ্যালয় না থাকায় ঐ এলাকার লোকজনের ছেলে মেয়েদেরকে অনেক কষ্ট করে লেখা পড়া করতে হয়। আমার পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে আমার পিতার নামে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়েছে। আশা করি এলাকার শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে বিদ্যালয়টি সুনাম অক্ষুন্ন রেখে সামনে অগ্রসর হবে।

এ ব্যাপারে শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান চৌধুরী বলেন আমাদের শাল্লা ইউনিয়নের অবহেলিত এলাকার দীর্ঘ দিনের দাবি ছিল একটি মাধ্যমিক বিদ্যালয়ের সেই দাবি পূরণ করেছেন আমাদের শ্রীহাঈল গ্রামের কৃতি সন্তান শাল্লা উপজেলা আওয়ামীলীগের জননন্দিত সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী। এজন্য আমরা এলাকাবাসী অত্যন্ত আনন্দিত।

শাল্লা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার কালীপদ দাস বলেন আব্দুল মান্নান চৌধুরী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়টি ঐ এলাকার শিক্ষার্থীদের শিক্ষার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এবং ঐ এলাকার জীবন মান উন্নয়নের জন্য বিদ্যালয়টির অবকাঠামো ও এমপিও খুবই প্রয়োজন।

দৈনিক শাল্লার খবর ডটকমের সম্পাদক ও প্রকাশক বাদল চন্দ্র দাস বলেন আব্দুল মান্নান চৌধুরী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়টি ঐ এলাকার লোকজনের ছেলে মেয়েদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে আপন মহিমায় উদ্ভাসিত হবে বলে আমার বিশ্বাস।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: