সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২০ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুকুরের গুলিতে পা হারালেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক:: শিকারে বেরিয়ে মর্মান্তিক পরিণতি বরণ করতে হলো যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা স্টেট ইউনিভার্সিটি ফুটবল দলের সাবেক এক খেলোয়াড়ের। নিজের পোষ্য কুকুরের ভুল গুলিতে পা হারাতে হলো এই খেলোয়াড়কে।

২৯ বছর বয়সী ম্যাট ব্রাঞ্চ বন্ধুদের সঙ্গে নিয়ে হাঁস এবং হরিণ শিকারের জন্য বেরিয়ে ছিলেন। গত ২৮ ডিসেম্বর মিসিসিপির ইগল লেইকে বাৎসরিক শিকারের জন্য যান তারা। ব্যাটন রগের বাসিন্দা ব্রাঞ্চ শিকারের বের হওয়ার সময় গাড়িতে মালামাল তুলতে ছিলেন। এসময় বাসা থেকে সঙ্গে নিয়ে যাওয়া লেব্রাডর প্রজাতির তার পোষ্য একটি কুকুর হঠাৎ ঝাঁপিয়ে পড়ে পাশে রাখা বন্দুকের ওপর।

আর মুহূর্তের মধ্যে বন্দুক থেকে বেরিয়ে যায় একটি গুলি; বিদ্ধ হয় ব্রাঞ্চের পায়ে। সাবেক এই খেলোয়াড়ের বন্ধু মিকাহ হেকফর্ড বলেন, ‘বন্দুকের গুলির আওয়াজ পাওয়া যায়। সবাই একে অন্যের দিকে তাকিয়ে দেখছিল। আমি প্রথমে যেটা দেখেছি, সেটা হলো ম্যাট।’

‘দুই থেকে তিন সেকেন্ডের মধ্যে ম্যাট ব্রাঞ্চ বুঝতে পারে যে, সে গুলিবিদ্ধ হয়েছে। সঙ্গে সঙ্গে আর্তনাদ করতে থাকে ব্রাঞ্চ এবং মাটিতে লুটিয়ে পড়ে।’

১২ গ্যাগের শটগান থেকে কুকুরের ভুলে বেরিয়ে যাওয়া গুলিতে মারাত্মক আহত হন ব্রাঞ্চ। পরে তাকে মহাসড়কের পাশের স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্মকর্তারা তাকে ইউনিভার্সিটি অব মিসিসিপি মেডিক্যাল সেন্টারে ভর্তি করেন।

হেকফোর্ড বলেন, ব্রাঞ্চের পায়ে অপারেশন করেন চিকিৎসকরা। পরে অবস্থার উন্নতি না হওয়ায় তার হাঁটুর ওপর পর্যন্ত পা কেটে ফেলতে হয়েছে। এক সন্তানের বাবা ও লুইসিয়ানা স্টেট ইউনিভার্সিটি ফুটবল দলের সাবেক এই খেলোয়াড় এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আরো অন্তত দুই মাস তাকে কাটাতে হবে হাসপাতালেই।

পিপল ম্যাগাজিনকে হেকফোর্ড বলেন, শুক্রবার চিকিৎসকরা ব্রাঞ্চের ভেন্টিলেটর খুলে ফেলেছেন এবং তার জ্ঞান ফিরেছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: