সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকাকে সামলাতে প্রস্তুত তাসকিন

স্পোর্টস ডেস্ক:: বিপিএলের চলমান আসরে আজ শক্তিশালী ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামছে সিলেট সিক্সার্স। এর আগে নিজেদের পরিকল্পনা ও প্রত্যাশা নিয়ে কথা বলেছেন সিলেটের গতিতারকা তাসকিন আহমেদ।

গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে বোলিংয়ে শেষ ম্যাচের সাফল্য সম্পর্কে জানান সিলেটের এ পেসার। তাসকিন বলেন, ‘আমি উইকেটের ধরণ অনুভব করার চেষ্টা করেছিলাম এবং আমাদের পরিকল্পনা ছিলো হার্ড লেন্থে আঘাত করা। অর্থ্যাৎ উইকেট টু উইকেট বোলিং করা এবং ভেরিয়েশন করা। আমি আমার পরিকল্পনা ঠিক মতো কাজে লাগাতে পারায় হয়তো গত ম্যাচে সাফল্য পেয়েছিলাম।’

ম্যাচের ফলাফল নির্ধারণের জন্য ডেথওভারগুলো বেশ গুরুত্বপূর্ণ। নিজের শেষ ম্যাচে ডেথওভারের বোলিং নিয়ে তাসকিন বলেন, ‘ডেথ ওভারগুলো সবসময়ই একটু কঠিন এবং চ্যালেঞ্জিং থাকে ব্যাটসম্যান-বোলার উভয়ের জন্যই। সেই মুহূর্তে এক্সিকিউশন ভালো করতে পারায়, ইয়র্কার ভালো ছিলো। এছাড়া স্লোয়ার ভালো ছিলো বলে হয়তো ঐ ওভারটি ভালো হয়েছিল।’

চলমান আসরে নিজেদের দুই ম্যাচের একটিতে জিতে পয়েন্ট টেবিলের চারে রয়েছে সিলেট সিক্সার্স। পরের ম্যাচগুলোতে ভালো করে আরো উন্নতি করার লক্ষ্য রয়েছে দলটির। আর ভালো করতে দলের খেলোয়াড় ও স্টাফদের প্রতি আস্থার কথা জানান তাসকিন।

তাসকিন বলেন, ‘সবাই ভালো ছন্দে আছে, উপভোগ করছে।সবমিলিয়ে ভালো একটি গঠনে আছি আমরা, এভাবে থাকলে আশা করি টুর্নামেন্টে ভালো কিছু হবে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: