সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর ডিএনএ চাইল পুলিশ

স্পোর্টস ডেস্ক:: এখান থেকে নয় বছর আগের ঘটনা। লাস ভেগাসের এক হোটেল রুমে ক্রিশ্চিয়ানো রোনালদো আমেরিকান মডেল ক্যাথরিন মায়োরগাকে ধর্ষন করেছেন বলে অভিযোগ ওঠে। রোনালদো অবশ্য সে অভিযোগ উড়িয়ে দিয়েছেন। কিন্তু ক্যাথরিন মানতে নারাজ। পরে জানা গেছে, রোনালদোর সঙ্গে নাকি ওই নারীর শারীরিক সম্পর্ক হয়েছে। তবে সেটা দু’জনের সম্মতিতে।

কিন্তু তাতে হচ্ছে না কোন কিছুর সমাধান। তাই এবার ওই নারীর করা অভিযোগে রোনালদোর ডিএনএ চেয়ে পরোয়ানা জারি করেছে লাস ভেগাস কর্তৃপক্ষ।

ধর্ষণের অভিযোগকারী ক্যাথরিনের পোশাকে পাওয়া ডিএনএর সঙ্গে পর্তুগিজ ফরোয়ার্ডের ডিএনএর মিল আছে কি-না তা দেখতে চাস আদালত। গত বৃহস্পতিবার এক বিবৃতিতে লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ বিভাগ নিশ্চিত করে যে, রোনালদোর ডিএনএ চেয়ে ইতালির বিচারিক কর্তৃপক্ষের কাছে পরোয়ানা পাঠানো হয়েছে।

বর্তমানে জুভেন্তাসের হয়ে খেলছেন সিআর সেভেন। বিবৃতিতে বলা হয়, ‘অন্যসব যৌন হয়রানির মামলায় যেসব ব্যবস্থা নেওয়া হয়, এ মামলাতেও একই ব্যবস্থা নিচ্ছে লাস ভেগাস পুলিশ কর্তৃপক্ষ। এ কারণে ডিএনএ নমুনা পরীক্ষা করা হচ্ছে।’ রোনালদোর আইনজীবী পিটার এস ক্রিস্টিয়ানসেন একে অবশ্য স্বাভাবিক চোখে দেখছেন, ‘রোনালদো সব সময় বলেছেন, এখনও বলছেন ২০০৯ সালে যা ঘটেছে তা পারস্পরিক সমঝোতায়। তাই অভিযোগকারীর পোশাকে ডিএনএ থাকা অস্বাভাবিক কিছু নয়। আর তদন্তের অংশ হিসেবে পুলিশের এই অনুরোধ স্বাভাবিক।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: