সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকা-রংপুর জমিয়ে দিল বিপিএল

স্পোর্টস ডেস্ক:: দুপুরের বেলা একটু হেলে গেলে শুরু হয় ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্সের শুক্রবারের ম্যাচ। আসরের অন্যতম সেরা দুই দলের লড়াই। ছুটির দিন। সব মিলিয়ে মাঠে দর্শক ছিল তুলনামূলক বেশি। দু’দল উপহারও দিয়েছে দারুণ এক ম্যাচ। শুরুর দিকে ম্যাড়মেড়ে বিপিএল যেন এই ম্যাচ দিয়ে রং ফিরে পেল। দারুণ জমজমাট ম্যাচে ঢাকা ডায়নামাইটস ২ রানে হারিয়েছে মাশরাফির রংপুর রাইডার্সকে।

শুরুতে ব্যাট করে ১৮৩ রানের ভালো সংগ্রহ করে ঢাকা। দলের হয়ে ২৬ বলে ৬২ রান করেন পোলার্ড। এছাড়া সাকিব খেলেন ৩৬ রানের ইনিংস। রাসেল করেন ঝড়ো ২৩ রান। তাদের ব্যাটে ভর করে ৯ উইকেট হারিয়ে ওই রান তোলে ঢাকা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে দুই উইকেট হারায় রংপুর। এরপর রাইলি রুশো এবং মোহাম্মদ মিঠুন করেন ১২১ রানের জুটি। রুশো ফিরে যান ৪৪ বলে ৮৩ রান করে। এছাড়া মোহাম্মদ মিঠুন ৪৯ রান করে আউট হন। রংপুরের ইনিংসের ১৮তম ওভারে বল হাতে নিয়ে দারুণ এক হ্যাটট্রিক করেন আলিস ইসলাম। একে একে ফেরান মিঠুন, মাশরাফি এবং ফরহাদ রেজাকে।

এরপর ম্যাচ যায় ঘুরে। শেষ দুই ওভারে রংপুরের দরকার ছিল ২৩ রান। রংপুর নিতে পারে ২০ রান। ম্যাচ হারে ২ রানে। শেষ দুই ওভারেও অবশ্য দারুণ জমজমাট ছিল ম্যাচ। শেষ বলে রংপুরের দরকার ছিল ৪ রান। কিন্তু তারা নিতে পারে মোটে এক রান। শেষ বলে শেষ উইকেট হিসেবে ব্যাটে থাকা শাফিউল ইসলাম অবশ্য ওভারের প্রথম দুই বলে দুটি চার মারেন। কিন্তু শেষ বলটায় আর মারতে পারেননি তিনি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: