সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউনিয়ন থেকে উপজেলায় চমক দেখাতে চান রাজনগরের ছালেক

মুবিন খান, মৌলভীবাজার:: জাতীয় নির্বাচনের আমেজ শেষ না হতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। ফেব্রুয়ারি মাসের শুরুতে তফশিল আর মার্চ মাসে দলীয় প্রতীকে প্রথম বারের মতো সারা দেশে ধাপে ধাপে শুরু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রথম বারের মতো দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন হওয়ায় স্ব স্ব দল থেকে প্রতীক ও দলীয় মনোনয়ন লাভের জন্য জোর তৎপরতা চালাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। এক্ষেত্রে পিছিয়ে নেই স্বতন্ত্র প্রার্থীদের প্রচার-প্রচারণা।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজনগর উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান রাজনগর সদর ইউপি চেয়ারম্যান দেওয়ান খায়রুল মজিদ ছালেক। তিনি টানা দুইবার রাজনগর সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করেন। বিগত ইউনিয়ন নির্বাচনে তিনি বিএনপি ও আওয়ামী লীগের প্রার্থীদের পরাজিত করে রাজনগর সদর ইউনিয়নে চমক দেখিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
সদ্য শেষ হওয়া জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনগরে নৌকার এক নির্বাচনী প্রচারণার জনসভায় মৌলভীবাজার-৩ আসনের প্রার্থী নেছার আহমদের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন ছালেক।

ওই দিন ছালেকের আওয়ামীলীগে যোগদান কে স্বাগত জানিয়ে আ’লীগের মৌলভীবাজার জেলা সভাপতি ও বর্তমান মৌলভীবাজার, রাজনগর-৩ আসনের এম,পি নেছার আহমদ বলেন, চেয়ারম্যান আমার অত্যন্ত স্নেহভাজন। তিনি স্বতন্ত্র ভাবে তার জনপ্রিয়তায় দুই দুইবার নির্বাচিত হয়েছেন। তার এই জনপ্রিয়তা রাজনগরে সবসময় অব্যাহত থাকবে বলে আমি আশা রাখি।
তাই ছালেক জনপ্রিয়তার সেই সুযোগ এখন কাজে লাগাতে চাচ্ছেন। রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, অর্থনৈতিক, শিক্ষামূলকসহ অনেক সেবামূলক কাজে জড়িত রয়েছেন তিনি। ইউপি চেয়ারম্যান থাকায় দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের কাছে ছুটে যাওয়ার পাশাপাশি রাজনগর সদর ইউনিয়নে রেকর্ড পরিমান উন্নয়ন করেছেন। বদলে দিয়েছেন রাজনগর সদর ইউনিয়নের চেহারা।

ছালেক বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে আমি প্রার্থী হলে বিপুল ভোটে বিজয়ী হবো বলে আশা করি। আমি আমার ইউনিয়নে অনেক উন্নয়ন করেছি। সর্বক্ষেত্রে উন্নয়নের কারণে জনগন আমাকে দুইবার বিপুল ভোটে বিজয়ী করেছে। আগামীতে যদি আমি উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হই তাহলে উন্নয়নের সুফল যাতে সবাই ভোগ করতে পারেন, সে লক্ষ্যে কাজ করে যাব। প্রধানমন্ত্রীর নানাবিধ উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল ঘরে ঘরে পৌঁছে দেব।
তিনি বলেন, শিক্ষা-স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা, কর্মসংস্থান, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানসহ নানা ক্ষেত্রে প্রধানমন্ত্রী যেসব অগ্রণী ভূমিকা নিয়েছেন, সেই ধারাবাহিকতা বজায় রাখা দরকার। তিনি আরো বলেন, জনসাধারণের জন্য জনপ্রতিনিধি হওয়া উচিত।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: