সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৪ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে অ্যাম্বুলেন্স দিয়ে ড্রাইভিং শিখতে গিয়ে গাছের সাথে ধাক্কা

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্স দিয়ে ড্রাইভিং শিখতে গিয়ে হাসপাতালের নারিকেল গাছের সাথে ধাক্কা মেরে দুমরে মুচরে দেয়া হয়েছে হাসপাতালের অ্যাম্বুলেন্স (গাড়ি নং ছ-৭১-০৩১৮)। ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষকের অগোচরে ট্রাক দিয়ে অ্যাম্বুলেন্সটি নিয়ে যাওয়া হয় ওয়ার্কসপে। বিষয়টি জানার পর উপজেলার সর্বস্থরের মানুষ ক্ষোব্ধ হয়ে উঠেন। মুচরে যাওয়া অ্যাম্বুলেন্সের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার পর ভাইরাল হয়।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালের স্টোর কিপার অচিন্ত ড্রাইভিং শিখার জন্য আউটসোর্সিংয়ে নিয়োগপ্রাপ্ত ড্রাইভার সুমনকে অনুরোধ করে। অচিন্তের অনুরোধে সুমন কম্পাউন্ডের ভীতরে গাড়ির স্টিয়ারিং স্টোর কিপার অচিন্তের হাতে ছেড়ে দেন। এসময় অচিন্ত নিয়ন্ত্রণ হারিয়ে নারিকেল গাছের সাথে ধাক্কা মারলে অ্যাম্বুলেন্সটি ঘটনাস্থলে ধুমরে মুচরে যায়।

এবিষয়ে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ডাক্তার বর্ণালী দাসের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে একটি সূত্র বলছে ঘটনার পর থেকে তিনি ফোন রিসিভ করছেন না।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: