সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালো কাজের স্বীকৃতি পেলেন এসএমপির ৫ পুলিশ

ডেইলি সিলেট ডেস্ক:: ডিসেম্বর মাসে ভালো কাজের স্বীকৃতি পেয়েছেন সিলেট মহানগর পুলিশের ৫ সদস্য। বুধবার বেলা সাড়ে ১১টায় এসএমপির সদর দপ্তরে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া।

পুরস্কৃতদের মধ্যে অধিক সংখ্যক পরোয়ানা তামিল করায় কোতোয়ালী মডেল থানার এএসআই শেখ মো. ইয়াছিন, অধিক পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার করায় শাহপরাণ থানার এসআই রাজীব কুমার রায়, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায় করার জন্য ট্রাফিক বিভাগের সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, মাদকদ্রব্য উদ্ধার করায় ডিবির এসআই মো. আমিনুল ইসলাম ও মাদকদ্রব্য এবং চোরাই গাড়ি উদ্ধার করায় এসআই মো. রফিকুল ইসলাম ভালো কাজের স্বীকৃতি পান।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় তা নিশ্চিত করার জন্য পুলিশ কমিশনার তাদের নির্দেশ প্রদান করেন।

সভায় এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন বলেও জানান তিনি।

এদিকে, এর আগে সকাল ১০টায় এসএমপির পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যান সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি সকল পুলিশ সদস্যদের সেবার মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: