সর্বশেষ আপডেট : ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের বাসিয়া নদী থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

বিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজার এলাকায় বাসিয়া নদীর চর দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন। মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে এই স্থাপনা উচ্ছেদ করা হয়।

জানা গেছে, উপজেলা সদরের পুরান বাজারের (খেয়াঘাট)পার্শ্বে বাসিয়া নদীর চর দখল করে উপজেলার জাহারগাঁও গ্রামের তশিল খানের পুত্র ইশতিয়াক আহমদ খান ও মোস্তাক আহমদ খান ৩ তলা ফাউন্ডেশন দিয়ে দালান ঘর নির্মাণ কাজ শুরু করেন। এরই ধারাবাহিকতায় পূর্বের টিন সেড ঘরের ভিতরেই কৌশলে নির্মাণ করা হয় পাকা পিলার। বিষয়টি জানতে পেরে নির্মাণ কাজের শুরুতেই কাজ বন্ধ রাখতে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ প্রদান করা হলেও তা অমান্য করে রাতের আঁধারেও নির্মাণ কাজ চলতে থাকে। কিন্ত উক্ত স্থানের দখলদার তশিল খানসহ উপজেলা সদরের বাসিয়া নদীর তীরের অবৈধ ১৮৬ জন দখলদারের উপর উচ্ছেদ মামলা চলা অবস্থায় নতুন করে দালান নির্মাণ কাজ শুরু করা হয়। ফলে গতকাল মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে এই স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই লিটন রায়, আখতারুজ্জামান রিগ্যান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নির্মল পাল, উপজেলা সার্ভেয়ার শেফালী আক্তার, উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী নুরুল ইসলাম, শিমুল চন্দ্র, ফয়ছল ইসলাম প্রমুখ।
অবৈধ স্থাপনা উচ্ছেদের সত্যতা নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা বলেন, উচ্ছেদ মামলা চলা অবস্থায় নতুন করে ভবন নির্মাণ কাজ শুরু করায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: