সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজেপির অনুষ্ঠানে মদের বোতল বিতরণ

আন্তর্জাতিক ডেস্ক:: আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে দলীয় প্রচারণা চালাচ্ছে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি ও কংগ্রেসসহ অন্যান্য দলগুলো। তারই অংশ হিসেবে উত্তর প্রদেশে একটি মন্দিরের সামনে সমর্থকদের জন্য অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন গ্রাম থেকে আসা অনেক সমর্থক। সেই অনুষ্ঠানে সবাইকে খাবারের সঙ্গে দেয়া হয়েছে মদের বোতল।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র এক প্রতিবেদনে জানানো হয়েছে, অনুষ্ঠানে আগত সবার জন্য ছিল খাবারের ব্যবস্থা। গ্রামপ্রধানদের মাধ্যমে সবার হাতে তুলে দেয়া হচ্ছিল খাবারের প্যাকেট। তবে, প্যাকেট খুলতেই চোখ কপালে। কেননা প্রত্যেকের প্যাকেটে লুচি-তরকারি আর মিষ্টির সঙ্গে দেয়া হয়েছে মদের বোতল।

ওই অনুষ্ঠানের আয়োজক ছিলেন উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নিতিন আগরওয়াল। অনুষ্ঠানে উপস্থিত অন্য বিধায়কসহ বিজেপির কর্মীরাও হতভম্ব এ ঘটনা দেখে। বিজেপি বিধায়ক অংশু বর্মা এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে অভিহিত করেছেন।

এমন ঘটনার পর রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি লিখে বিষয়টি জানানো হয়েছে। অবশ্য এ ঘটনায় ভুল স্বীকার করেছে বিজেপি। অনশুল শর্মা বলেন, তদন্ত করে দেখা হবে কীভাবে সবার নজর এড়িয়ে প্যাকেটে মদের বোতল ঢুকিয়ে দেয়া হলো।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: