সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

দোয়ারাবাজার প্রতিনিধি:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে এসএসসি পরীক্ষার্থীসহ ২জন নিহত হয়েছে। সোমবার সকালে উদ্ধার হওয়া নিখোঁজ শিশু ফয়সাল আহমদ (৫) এর লাশ ময়না তদন্ত শেষে ওইদিন দিবাগত রাত পৌণে ৮টায় তার দাফন সম্পন্ন করা হয়। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের সফিক মিয়ার ছেলে। শুক্রবার সকালে বাড়ি থেকে বেরিয়ে গেলে সে আর বাড়ি ফিরেনি।

এ ব্যাপারে শনিবার দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর পুলিশসহ অনেক খোঁজাখুঁজির পর সোমবার দুপুরে পার্শ্ববর্তী বাংলাবাজার বিজিবি ক্যাম্পের পশ্চিমে নদীর বালুচরে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে রোববার দুপুরে পুলিশ দোয়ারাবাজার উপজেলা সদরের একটি ভাড়াটে বাসা থেকে এসএসসি পরীক্ষার্থী তামান্না জেনি (১৫) নামের আরেক কিশোরীর লাশ উদ্ধার করে থাকে। তামান্না ওই বাসায় অবস্থানরত দোয়ারাবাজার উপজেলার কাটাখালি মিতালি পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সামসুন নাহার ও তার স্বামী মুহরি মনোহর মিয়ার ভাগ্নি। শিক্ষিকা সামসুন্নাহারের ৬ষ্ট শ্রেণিতে পড়ুয়া মেয়ে সামিয়া মীম তনি রোববার দুপুরে স্কুল থেকে ফিরে বাসার ভেতরে ওড়না পেঁচানো গলায় ফাঁস লাগানো তামান্নার নিথর দেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। স্থানীয়রা তখন তাকে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে দোয়ারাবাজার থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস মৃত্যুর বিষয় দুটি নিশ্চিত করেছেন। এ দিকে তামান্না ও ফয়সালের মৃত্যুর ঘটনায় তাদের পরিবারসহ সমগ্র এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: